সিলেটটুডে ডেস্ক

১৩ মে, ২০১৭ ০১:৫৪

ধর্ষণ মামলার অপর আসামীরাও দ্রুত গ্রেপ্তার হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

রাজধানীতে দুই তরুণীকে ধর্ষণের ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, ‘এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশ। এখানে অপরাধ করে কেউ পার পাবে না। রাজধানীর বনানীতে দুই তরুণীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্তরা শিগগিরই গ্রেফতার হবে বলে আমি আগেই বলেছি। ঠিকই সিলেট থেকে ওই ঘটনায় দায়ের করা মামলার দু’জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এখন তাদের জিজ্ঞাসাবাদ চলছে। এক কথায় কোনো আসামি অন্যায় করে ছাড় পাবে না। এ মামলার অপর আসামিদেরও শিগগিরই গ্রেপ্তার করা হবে।

শুক্রবার সন্ধ্যায় কুমিল্লার বুড়িচং উপজেলার পূর্ণমতি মনসুর আহমদ উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু-স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের ফটোগ্যালারির উদ্বোধন এবং বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বিএনপি নেত্রী খালেদা জিয়াকে উদ্দেশ করে বলেছেন, `উনি অন্যায়ভাবে অবরোধের ডাক দিয়ে ৯২ দিন আন্দোলনের নামে মানুষ পুড়িয়েছেন। গাড়িতে আগুন দিয়ে শত শত মানুষকে নিঃস্ব করেছেন। দেশের মানুষ ঐক্যবদ্ধ হয়ে ওনার সেই অগ্নিসন্ত্রাস আর হত্যার আন্দোলনকে রুখে দিয়েছে। তবে এখনও তিনি আনুষ্ঠানিকভাবে সেই আন্দোলন কর্মসূচি প্রত্যাহার করেননি। তার ডাকে এখন আর কেউ সাড়া দেয় না।'

পূর্ণমতি মনসুর আহমদ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সাবেক আইনমন্ত্রী ও কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, চট্টগ্রাম বিভাগের ডিআইজি এস.এম মনিরুজ্জামান, কুমিল্লা জেলা প্রশাসক মো. জাহাংগীর আলম, জেলা পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেনসহ আরো অনেকে।

বিদ্যালয়ের শিক্ষক মো. আবদুল মজিদের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন- স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পাবলিক রিলেশান অফিসার (পিআরও) মো. শরীফ মাহমুদ অপু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবুল হাসেম খান, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফজলুল জাহিদ পাভেলসহ আরো অনেকে।

অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধু, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ ফটোগ্যালারীর উদ্বোধন করেন মন্ত্রী। এছাড়া অনুষ্ঠান শেষে ওই বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত