সিলেটটুডে ডেস্ক

১৯ মে, ২০১৭ ১৪:৪১

বীরাঙ্গনার বাড়ি নির্মাণ কাজ উদ্বোধন করলেন জামায়াত নেতা, বিব্রত মুক্তিযোদ্ধারা

গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলায় বীরাঙ্গনা ফুলমতি রবিদাশের বাড়ি নির্মাণ কাজের উদ্বোধন করলেন জামায়াতের উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান মুন্সি। মুক্তিযুদ্ধ বিরোধী রাজনৈতিক দল জামায়াতে ইসলামীর ওয়েবসাইটে তাদের দল থেকে নির্বাচিত জনপ্রতিনিধিদের নামের তালিকায় সাইদুর মুন্সির নাম রয়েছে।

বৃহস্পতিবার (১৮ মে) সাদুল্যাপুর শহরের উত্তরপাড়ায় বীরঙ্গনা ফুলমতি রবিদাশের জন্য সরকারীভাবে বরাদ্দকৃত বাড়ি নির্মাণ কাজের উদ্বোধন করেন তিনি।

চ্যানেল আই অনলাইনের এক প্রতিবেদনে বলা হয়, মুক্তিযোদ্ধাদের বাড়ি নির্মাণ প্রকল্পের আওতায় বীরাঙ্গনা ফুলমতির জন্য সরকার একটি বাড়ি বরাদ্দ দেয়। এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহরিয়া খান বিপ্লব জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা খাতুন সাদুল্যাপুরের বাইরে থাকায় তিনি উপস্থিত ছিলেন না। বীরাঙ্গনা ফুলমতির বাড়ী উদ্বোধনকালে তাকে উপস্থিত থাকার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুরোধ করেছিলেন। তিনি সেখানে যাওয়ার পর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান মুন্সিকে দেখতে পান। এরপর উপজেলা চেয়ারম্যান হিসেবে তিনি ওই বাড়ির উদ্বোধন করেন।

সাদুল্যাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা খাতুন বলেন, কর্ম এলাকার বাইরে অবস্থান করায় তিনি উদ্বোধনকালে সেখানে থাকতে পারেননি। একজন মুক্তিযোদ্ধা তাকে ফোন করলে, তিনি সেই মুক্তিযোদ্ধাকে উদ্বোধন করার জন্য বলেন। পরে শুনতে পান উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান মুন্সি বীরাঙ্গনা ফুলমতির বাড়ি নির্মাণ কাজের উদ্বোধন করেছেন।

এ ব্যাপারে সাদুল্যাপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মেছের উদ্দিন সরকার বলেন, সাইদুর মুন্সি নিজেকে যদিও বিএনপির চেয়ারম্যান হিসেবে দাবি করেন, কিন্তু তিনি যে জামায়াতের সাথে সম্পৃক্ত তা আমাদের আগে থেকেই জানা। ফুলমতির বাড়িতে গিয়ে সাইদুর মুন্সিকে দেখে বিব্রতকর পরিস্থিতিতে পড়ি। তার দ্বারা বীরাঙ্গনা ফুলমতির বাড়ী উদ্বোধনের বিষয়টি লজ্জাকর, এটি আমরা কিছুতেই মেনে নিতে পারিনি। বাস্তব পরিস্থিতির কারণে আমরা মুক্তিযোদ্ধারা কিছুই বলতে পারিনি।

আপনার মন্তব্য

আলোচিত