সিলেটটুডে ডেস্ক

১৮ জানুয়ারি, ২০১৮ ১৪:১২

শপথ নিলেন রসিকের নবনির্বাচিত মেয়র মোস্তফা

ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থীকে হারিয়ে রংপুর সিটি কর্পোরেশনের (রসিক) মেয়র নির্বাচিত জাতীয় পার্টির মোস্তাফিজার রহমান মোস্তফা পাঁচ বছর দায়িত্ব পালনের শপথ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকালে প্রধানমন্ত্রীর তেজগাঁও কার্যালয়ে শপথ বাক্য পাঠ করান।

এসময় শপথ বাক্য পাঠ অনুষ্ঠানে এলজিআরডি ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ এবং এলজিআরডি ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এ শপথ গ্রহণ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এলজিআরডি ও সমবায় মন্ত্রণালয়ের সচিব আব্দুল মালেক। পরে নবনির্বাচিত ৩৩ জন ওয়ার্ড কাউন্সিলর এবং ১১ জন সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলররাও অনুষ্ঠানে শপথ গ্রহণ করেন। এলজিআরডি এবং সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন তাদেরকে শপথ বাক্য পাঠ করান।

প্রধানমন্ত্রী অনুষ্ঠানে নবনির্বাচিত মেয়র এবং কাউন্সিলরদের স্থানীয় জনগণকে তাদের কাঙ্ক্ষিত সেবা প্রদানের আহ্বান জানান।

এ সময় প্রধানমন্ত্রী বলেন, তার সরকার কেবল রংপুরকে সিটি কর্পোরেশন ঘোষণা করে নাই, একে বিভাগ হিসেবে ঘোষণা করেছে এবং রংপুরের সার্বিক উন্নয়নে ব্যাপক পরিকল্পনা বাস্তবায়ন করছে।

তিনি এ সময় মঙ্গার প্রসঙ্গ উল্লেখ করে বলেন, এ অঞ্চলে একদা মঙ্গা জনগণের দুঃখের কারণ থাকলেও বর্তমান সরকার এই মঙ্গাকে দূর করতে সক্ষম হয়েছে।

প্রধানমন্ত্রী বলেন, দরিদ্র জনগণ লঙ্গরখানায় যাচ্ছে, ভবিষ্যতে এই দৃশ্য আর দেখতে হবে না।

তথ্যসূত্র : বাসস।

আপনার মন্তব্য

আলোচিত