সিলেটটুডে ডেস্ক

২৪ এপ্রিল, ২০১৮ ২১:৪৮

বাবার সঙ্গে ঝগড়ার জেরেই মাদক গ্রহণে অজ্ঞান হয় তানিয়া

রাজধানীর বিমানবন্দর এলাকায় চলন্ত সিএনজি থেকে অচেতন অবস্থায় পড়ে যাওয়ার ঘটনায় দেশ জুড়ে জন্ম দিয়েছে অনেক জল্পনা-কল্পনার। তাৎক্ষণিক ভাবে কেউ ধারণা করেছিলেন মেয়রটিকে হয়তো যৌন হয়রানির শিকার হয়েছে। আবার কেই বা মনে করেছিলেন মেয়েটি হয়তো অজ্ঞান পার্টির কবলে পড়ে তার জ্ঞান হারিয়েছে। তবে মেয়েটির জ্ঞান ফেরার পর শেষ হয়েছে সকল জল্পনা-কল্পনার।

মঙ্গলবার (২৪ এপ্রিল) কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন তানিয়া (২০) পুলিশকে জানান, তার বাবা সিভিল এভিয়েশনের একজন কর্মকর্তা। দীর্ঘদিন ধরে তার বাবা-মা আলাদা থাকেন। তিনি বাবার সঙ্গে থাকেন। গতকাল (সোমবার) বাবার সঙ্গে তার ঝগড়া হয়, এতে তিনি মর্মাহত হয়ে বন্ধুদের সঙ্গে ধানমন্ডিতে যান। সেখানে মাদক গ্রহণ করে বাড়ি ফিরছিলেন। ফলে সজ্ঞানে ছিলেন না। তাই কীভাবে তিনি সিএনজি থেকে পড়েছেন তা জানেন না।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আযম মিয়া বলেন, ‘বাবার সঙ্গে রাগারাগি করে মেয়েটি এলোমেলোভাবে ঘোরাঘুরি করছিলেন। সিএনজি থেকে পড়ে যাওয়ার পর তাকে আমরা উদ্ধার করি। কিন্তু কীভাবে তিনি সিএনজি থেকে পড়লেন, ভেতরে কেউ ছিল কি না এ বিষয়ে তিনি কিছু বলেননি। তিনি বলছেন, নেশাগ্রস্ত থাকায় তার কিছু মনে নেই।’

এদিকে এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে পুলিশের কাছে কোনো অভিযোগ করা হয়নি। তাই মেয়েটিকে তার বাবার হেফাজতে হাসপাতালে রাখা হয়েছে বলে জানান ওসি।

এর আগে সোমবার রাত পৌনে ১০টায় রাজধানীর বিমানবন্দর এলাকায় চলন্ত সিএনজি থেকে তানিয়া রাস্তায় পড়ে যান। সেসময় তিনি অচেতন অবস্থায় ছিলেন। তার পরনে ছিল কালো ফতুয়া, জিন্স ও কেডস।

পরে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) এক সদস্যের তথ্যের ভিত্তিতে সড়কটি থেকে ওই মেয়েকে উদ্ধার করা করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত