সিলেটটুডে ডেস্ক

২৬ এপ্রিল, ২০১৮ ১৫:৩৫

ঝড়ের কবলে রিজেন্ট এয়ারওয়েজের যশোর ফ্লাইট

দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে বেসরকারি এয়ারলাইনস রিজেন্ট এয়ারওয়েজের ঢাকা-যশোরের রাতের একটি ফ্লাইট ঝড়ের কবলে পড়ে।

বুধবার (২৫ এপ্রিল) রাত সোয়া ৯টায় যশোরের উদ্দেশ্যে যাত্রা করলে ঝড়ের কবলে পড়ে। তবে স্বাভাবিক ভাবেই বিমানটি অবতরণ করে।

যাত্রী নিয়ে রিজেন্ট এয়ারওয়েজের ৭৬৩ উড়োজাহাজটির গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টায় ঢাকা থেকে যশোরের উদ্দেশে যাত্রার কথা ছিল। আবহাওয়া খারাপ থাকায় রাত নয়টা ১৫ মিনিটে সেটি যশোরের উদ্দেশে শাহজালাল বিমানবন্দর ত্যাগ করে। ওড়ার পর ঝড় শুরু হলে আতঙ্ক ও ঝাঁকুনিতে উড়োজাহাজের পাঁচ যাত্রী অসুস্থ হয়ে পড়েন।

রাতেই তাদের মধ্যে দুজনকে যশোর সেনানিবাসে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ও তিনজনকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে। রাত ৯টা ৫০মিনিটে বিমানটি যশোর বিমান বন্দরের রানওয়েতে অবতরণ করে।

এছাড়া নির্ধারিত সময়ে বিমানটি যশোর থেকে ঢাকার উদ্দেশ্যেও যাত্রা করতে না পেরে বৃহস্পতিবার সকাল ৮টায় ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে।

যশোর বিমানবন্দরের ব্যবস্থাপক আলমগীর পাঠান বলেন, ঢাকা-যশোরের মাঝামাঝি স্থানে এসে রিজেন্টের ওই উড়োজাহাজটি ঝড়ের কবলে পড়ে। এতে দুলুনি ছাড়াও প্রচণ্ড ঝাঁকুনি লাগে উড়োজাহাজে। যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে উড়োজাহাজটি নিরাপদে যশোর বিমান বন্দরে অবতরণ করে। আতঙ্কগ্রস্ত যাত্রীদের মধ্যে পাঁচজনকে চিকিৎসা দেওয়া হয়েছে।

তিনি আরো জানান, রাত ১২টা পর্যন্ত যশোর থেকে ফ্লাইটটি ছাড়ার চেষ্টা করা হয়েছে। কিন্তু খারাপ আবহাওয়ার কারণে তা সম্ভব হয়নি।

আপনার মন্তব্য

আলোচিত