সিলেটটুডে ডেস্ক

৩০ মে, ২০১৮ ১৫:৪৭

সীতাকুণ্ডে দুই কিশোরী হত্যাকান্ডের আসামির লাশ উদ্ধার

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে চট্টগ্রামের সীতাকুণ্ডের দুই ত্রিপুরা কিশোরী হত্যাকাণ্ডে সন্দেহভাজন একজনের গুলিবিদ্ধ লাশ পাওয়া গেছে।

বুধবার (৩০ মে) সকালে বড় দারোগারহাট গুলগুলা বাজার এলাকার পূর্ব পাশের সড়কের পাশের বিল থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

লাশ উদ্ধারের সময় পরিচয় জানা না গেলেও দুপুরে পুলিশ জানায় লাশটি সীতাকুণ্ড পৌর সদরের পূর্ব চৌধুরী পাড়া এলাকার মোহাম্মদ হানিফের ছেলে মোহাম্মদ রাজীবের (২৫)।

প্রসঙ্গত, ১৮ মে সীতাকুণ্ডের ত্রিপুরা পল্লীতে ঘর থেকে সুকলতী ত্রিপুরা ও ছবি রাণী ত্রিপুরা নামে দুই কিশোরীর লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশের দাবি, প্রেমে প্রত্যাখ্যাত হওয়ার জের ধরে ওই এলাকার আবুল হোসেন নামে এক যুবক দুই সহযোগীকে নিয়ে এ হত্যাকাণ্ড ঘটায়।

ঘটনার পরদিন আবুল হোসেনকে পুলিশ গ্রেপ্তার করলে দায় স্বীকার করে আদালতে জবানবন্দিও দেন তিনি। তাঁর জবানবন্দিতে এই হত্যাকাণ্ডে রাজীবের সম্পৃক্ত থাকার কথা জানা যায়।

সীতাকুণ্ড থানার এসআই ইকবাল হোসেন বলেন, রাজীব ত্রিপুরা পল্লীর দুই কিশোরী হত্যাকাণ্ডের সাথে যুক্ত ছিল বলে আমরা জানতে পেরেছি। ত্রিপুরা পল্লীতে হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেপ্তারকৃত মূল আসামি আবুল হোসেনের দেওয়া জবানবন্দিতে ঘটনার সাথে রাজীবের সম্পৃক্ততার কথা বলেছিল।

তিনি আরো বলেন, রাজীবের লাশের পাশে ২ হাজার ইয়াবা ট্যাবলেট পাওয়া গেছে। রাজীবের মৃত্যু কীভাবে হয়েছে তা এখনি বলা যাচ্ছে না। এটা তদন্ত করে দেখা হবে।

আপনার মন্তব্য

আলোচিত