সিলেটটুডে ডেস্ক

২১ জুন, ২০১৮ ১৭:০৫

রাজধানীর রমনা থেকে নির্যাতিত শিশু গৃহপরিচারককে উদ্ধার

ন্যাশনাল হেল্প ডেস্কে খবর পেয়ে রাজধানী রমনার এক বাসা থেকে নির্যাতিত এক শিশু গৃহপরিচারককে উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় গৃহকর্তার ছেলেসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (২০ জুন) রাতে ইস্কাটন গার্ডেনের ১২/এ নম্বর বাসা থেকে জাহিদুল ইসলাম শাওন (১২) নামে ওই শিশুটিকে উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রমনা থানার এসআই মোশাররফ হোসেন।

তিনি জানান, ইস্কাটন গার্ডেনে মোজাফ্ফর হোসেনের বাসায় এক গৃহপরিচারিকাকে নিয়মিত নির্যাতন করা হয় বলে ৯৯৯ নম্বরে ফোন করে খবর দেওয়া হয়। রাত প্রায় ১১টার দিকে ওই বাসায় গিয়ে শিশু শাওনকে উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। বাসার লোকজন সামান্য অজুহাতে তাকে নিয়মিত মারধর করতো বলে সে জানায়।

প্রায় সাত মাস ধরে শাওন এই বাসায় আছে জানিয়ে শাওন পুলিশকে বলে, রমজান মাসে তার উপর বেশি নির্যাতন করা হয়েছে।

পুলিশ গৃহকর্তা এবং তার স্ত্রী তাহমিনা খানকে না পেয়ে তাদের ছেলে তানজিলুর ইসলাম (৩০), আত্মীয় ব্যবসায়ী ইকবাল হোসেন (৪৪) এবং তাঁর স্ত্রী তামান্না খানকে (৪০) গ্রেপ্তার করা হয়।

এই দম্পতি দীর্ঘদিন ধরে এই বাসায় অবস্থান করছিল বলে জানান এসআই মোশাররফ।

এই ঘটনায় গৃহকর্তা, তার স্ত্রী এবং গ্রেপ্তারকৃত তিনজনসহ মোট পাঁচজনকে আসামি করে একটি মামলা হয়েছে। পুলিশের অভিযানের পর গৃহকর্তা এবং তার স্ত্রী বৃহস্পতিবার দুপুর পর্যন্ত বাসায় ফিরেনি।

আপনার মন্তব্য

আলোচিত