আজ বুধবার, , ২৬ সেপ্টেম্বর ২০১৮ ইং

সিলেটটুডে ডেস্ক

০৯ জুলাই, ২০১৮ ২২:২২

সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর গণসংযোগে হামলা, গুলি

নাটোরে সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকারের গণসংযোগ বহরে হামলা ও গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। এ সময় হামলায় মিঠুন নামে আহাদ আলী সরকারের এক সমর্থক আহত হয়েছেন।

সোমবার (৯ জুলাই) বিকেলে সদর উপজেলার শিব্দুরগ্রাম এলাকায় এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় হামলাকারী স্থানীয় যুবলীগ নেতা মানিক পাশা ও তার সমর্থক শাহাদতকে আটক করে পুলিশে দিয়েছে তার বহরে থাকা নেতাকর্মীরা। ঘটনাস্থল থেকে একটি গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এলাকায় র‍্যাব ও পুলিশ মোতায়েন করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

হামলার শিকার আহাদ আলী সরকার সাংবাদিকদের জানান, সোমবার বিকেলে সদর উপজেলার ফুলতলা ও শিব্দুরগ্রাম এলাকায় গণসংযোগ করছিলেন তিনি। বিকেল ৫টার দিকে ফুলতলা এলাকায় গেলে সন্ত্রাসী মানিক তার নেতাকর্মীদের গালিগালাজ ও মারপিট করার চেষ্টা করে। পরে নেতাকর্মীরা মানিককে সেখান থেকে সরিয়ে দেয়।

তিনি আরও জানান, পরে শিব্দুরগ্রাম এলাকায় গেলে পেছন থেকে মানিক তার সহযোগীদের নিয়ে গাড়ি বহরে হামলা করে অন্তত ছয় রাউন্ড গুলি করে। এ সময় মিঠুন নামে এক সমর্থক আহত হন। হামলার সময় আহাদ আলী সরকারের সমর্থকরা একটি চায়ের দোকানে রেখে তাকে রক্ষা করেন। পরে নেতাকর্মীরা হামলাকারী মানিক পাশা ও তার সমর্থক শাহাদতকে আটক করে পুলিশে দেয়।

মানিক পাশা ফুলতলা এলাকার মোস্তফা ড্রাইভারের ছেলে ও যুবলীগের থানা কমিটির সদস্য। তবে শাহাদতের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

এ বিষয়ে নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল হাসনাত জানান, হামলার খবর পেয়ে পুলিশে ঘটনাস্থলেই অবস্থান করছে। তবে এ ঘটনায় থানায় কোনো অভিযোগ দায়ের হয়নি।

আপনার মন্তব্য

আলোচিত