সিলেটটুডে ডেস্ক

২০ আগস্ট, ২০১৮ ১২:৪০

ফেনীতে গরু বোঝাই ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬

ফেনীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুহুরীগঞ্জ এলাকায় গরু বোঝাই ট্রাক ও মাইক্রোবাস সংঘর্ষে দুই শিশু ও তিন নারীসহ ছয় জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন কমপক্ষে ৮ জন। সোমবার (২০ আগস্ট) ভোররাতে জেলার মুহুরীগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সবাই মাইক্রোবাস যাত্রী। আহতদের উদ্ধার করে ফেনী জেলা সদর হাসপাতাল ও মীরসরাইয়ের বারইয়ার হাট বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন হাইওয়ে মুহুড়ীগঞ্জ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. মাহবুব আলম।

ফেনী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. কবির হোসেন জানান, আজ ভোর ৩টার দিকে লক্ষ্মীপুর থেকে চট্টগ্রাম বিমানবন্দর অভিমুখী একটি মাইক্রোবাস ফেনীর মুহুরীগঞ্জ সুলতানা ফিলিং স্টেশন অতিক্রম করার সময় পেছন থেকে দ্রুতগামী একটি কোরবানির গরুর ট্রাক সজোরে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাস ও ট্রাক সড়কের পাশে খাদে পড়ে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস  দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে দুই শিশু ও তিন নারীসহ ৬ জনকে নিহত অবস্থায় এবং ৮ জনকে আহত অবস্থায় উদ্ধার করে। আহত ট্রাক চালক, সহকারী ও গরুর মালিককে উদ্ধার করে বারইয়ারহাট একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করেছে স্থানীয়রা।

ফায়ার সার্ভিস মাইক্রোবাস যাত্রীদের মধ্যে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ফেনী জেলা সদর হাসপাতালে প্রেরণ করে। নিহতদের লাশ ছাগলনাইয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। মরদেহগুলো ফেনী জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

হাইওয়ে মুহুড়ীগঞ্জ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. মাহবুব আলম জানান, মাইক্রোবাসের যাত্রীরা বিদেশ থেকে আসা ব্যক্তিকে আনার জন্য চট্টগ্রাম বিমানবন্দর যাচ্ছিলেন বলে জানা গেছে। তবে তৎক্ষণিকভাবে আহত ও নিহতদের পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনার পর মহাসড়কের দু’পাশে যানজটের সৃষ্টি হয়। তিন ঘণ্টার চেষ্টার পর ভোর ৬টা থেকে যানজট যান চলাচল স্বাভাবিক হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত