সিলেটটুডে ডেস্ক

২৯ আগস্ট, ২০১৮ ১৪:৫৮

নরসিংদীতে এনা বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুরে এনা পরিবহনের যাত্রীবাহী একটি বাসের চাপায় দুই মটোরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার (২৯ আগস্ট) বেলা ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের আমতলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাজীপুরের কাপাসিয়া উপজেলার খিড়াটি গ্রামের আলাউদ্দিনের ছেলে মেহেদী হাসান (২৫) ও কফিলউদ্দিনের ছেলে রোমান (২৪)।

পুলিশ সূত্রে জানা যায়,  এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা থেকে সিলেট যাচ্ছিল। গাড়িটি ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুর উপজেলার আমতলা নামক পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মটোরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মটোরসাইকেলের চালক মারা যান। আহতাবস্থায় অপর আরোহীকে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

ঘটনার পরপরই উত্তেজিত জনতা সিলেট-ঢাকা মহাসড়ক অবরোধ করে বাস ভাঙচুরের চেষ্টা করেন। পরে সৃষ্টিগড় থেকে এনা পরিবহনের বাসটি আটক করে হাইওয়ে পুলিশ।

ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান জানান, এনা পরিবহনের যাত্রীবাহী বাসটি আরেকটা গাড়িকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা মটোরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মটোরসাইকেলটি বাসের নিচে চলে যায়। এতেই দুইজনের  মৃত্যু হয়।

আপনার মন্তব্য

আলোচিত