সিলেটটুডে ডেস্ক

০১ সেপ্টেম্বর, ২০১৮ ১৪:০০

গাইবান্ধায় বাস-ট্রাক্টর সংঘর্ষে শিশুসহ নিহত ৬

গাইবান্ধার পলাশবাড়ীতে ঢাকাগামী যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাক্টরের সংঘর্ষে শিশুসহ ছয়জন নিহত হয়েছেন। আহত হন অন্তত ১০ জন। গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অদূরে মহদিপুরের রাইসমিল এলাকায় শুক্রবার রাত পৌনে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঈদের ছুটিতে ঢাকায় কর্মরত শ্রমিকরা সাউদিয়া পরিবহনের (দরবার) একটি বাসে করে গাইবান্ধায় আসেন। শুক্রবার রাতে বাসটি সাঘাটা থেকে ঢাকার উদ্দেশে রওনা দেয়। রাত পৌনে ১২টার দিকে গুঁড়িগুঁড়ি বৃষ্টির সময় বাসটি রাইসমিল এলাকায় পৌঁছালে সড়কে দাঁড়িয়ে থাকা হাবিবা হালিম ফুডস পরিবহন নামের টাক্টরের (স্থানীয়ভাবে কাকড়া নামে পরিচিত) সঙ্গে ধাক্কা লাগে।

এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি সড়কের পাশে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চারজন ও হাসপাতালে নেওয়ার পর শিশুসহ দুইজন নিহত হন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান জানান, খবর পেয়ে হতাহতদের উদ্ধার করা হয়। এছাড়া দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক্টরটি উদ্ধার করা হয়েছে। তাৎক্ষণিকভাবে হতাহতের পরিচয় পাওয়া যায়নি। বাস ও ট্রাক্টরের চালক ও সহকারীরা পালিয়ে গেছে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আখতারুজ্জামান জানান, নিহতদের লাশ হাইওয়ে থানায় রাখা হয়েছে। পরিচয় সনাক্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত