সিলেটটুডে ডেস্ক

০৩ সেপ্টেম্বর, ২০১৮ ২২:৪৮

নেত্রকোনায় আওয়ামী লীগ নেতাকে কোপালেন ছাত্রলীগকর্মী

পূর্ববিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় অঞ্জন সরকার (৫৫) নামের এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম করেছে ফেরদৌস আহম্মেদ নামের এক ছাত্রলীগকর্মী। সোমবার (৩ সেপ্টেম্বর) দুপুরে পৌর শহরের আদমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত অঞ্জন সরকার (৫৫) আদমপুর গ্রামের মৃত মনীন্দ্র চন্দ্র সরকারের ছেলে ও হামলাকারী ফেরদৌস আহম্মেদ আদমপুর গ্রামের লাল মিয়ার ছেলে ও স্থানীয় ছাত্রলীগ কর্মী।

পুলিশ ও স্থানীয়দের বরাতে জানা গেছে, কেন্দুয়া পৌরসভার আদমপুর গ্রামের মৃত মনীন্দ্র চন্দ্র সরকারের ছেলে সাবেক পৌর কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা অঞ্জন সরকারের ওপর আদমপুর গ্রামের লাল মিয়ার ছেলে ছাত্রলীগকর্মী ফেরদৌস আহম্মেদ অতর্কিত হামলা চালায়। এতে তিনি মারাত্মক আহত হন।

পরে স্থানীয়রা তাঁকে গুরুতর আহতাবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কিন্তু তাঁর অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় কেন্দুয়া থানা পুলিশ অভিযুক্ত ছাত্রলীগকর্মী ফেরদৌসদকে আটক করেছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী জানান, পূর্ববিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই এ ঘটনাটি ঘটেছে। হামলাকারী ফেরদৌস আহম্মেদকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত