সিলেটটুডে ডেস্ক

১৪ অক্টোবর, ২০১৮ ২০:০৬

দুর্নীতির অভিযোগে জকিগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী নিয়োগ স্থগিত

কোটি টাকার দুর্নীতির অভিযোগে সিলেটের জকিগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগ স্থগিত করেছেন প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান।

রোববার (১৪ অক্টোবর) দুপুর ২টায় সিলেট সার্কিট হাউসে কানাইঘাটের শিক্ষকদের নিয়ে এক মতবিনিময় সভায় জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মহানগর যুবলীগের সদস্য সাজু ইবনে হান্নান খান জকিগঞ্জের ৬৯নং সুলতানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগে দুর্নীতির অভিযোগ করেন।

তাদের অভিযোগের ভিত্তিতে মন্ত্রী জকিগঞ্জ উপজেলার ৩৯ জন দপ্তরী নিয়োগ স্থগিতসহ সারাদেশের প্রাথমিক দপ্তরী নিয়োগ স্থগিত ঘোষণা করেন। তিনি নির্বাচনকালীন মুহূর্তে সব ধরনের নিয়োগ বন্ধ রাখার জন্য প্রাথমিক গণশিক্ষা সচিব, ডিজি, ডিপিও, সিলেটের জেলা প্রশাসক ও জকিগঞ্জ শিক্ষা কর্মকর্তাকে মৌখিক নির্দেশ দেন। এ সময় দুর্নীতির অভিযোগ তদন্তের জন্য সিলেটের জেলা প্রশাসককে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠনের নির্দেশ দেন মন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, কানাইঘাটের সাতবাক ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদ পলাশ, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মাসুম বিল্লাহ চৌধুরী, জেলা ছাত্রলীগের সহসভাপতি নিজাম উদ্দিন, আইন সম্পাদক বিপ্লব দাস, সাইফুর রহমান রাজন, মাহফুজ, কানাইঘাট আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এডভোকেট মামুনুর রশিদ, চেয়ারম্যান মাসুদ আহমদ, কবির আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত