বেনা‌পোল প্রতিনিধি

২৩ অক্টোবর, ২০১৮ ১৯:৫৮

বেনাপোল-শার্শা সীমান্তে ৫৮ লাখ টাকার ভারতীয় ওষুধ উদ্ধার

বেনাপোল ও শার্শা সীমান্ত থেকে পৃথক অভিযানে ৫৮ লাখ টাকার ভারতীয় ওষুধ উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

মঙ্গলবার (২৩ অক্টোবর) দুপুরের বেনাপোল সীমান্তের গাতিপাড়া বালুর মাঠ ও শার্শার শালকোনা সীমান্ত থেকে এসব ওষুধ উদ্ধার করা হয়। তবে এ সময় কোনো চোরাকারবারিকে আটক করতে পারেনি বিজিবি।

যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আরিফুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের সুবেদার মো. আব্দুল ওয়াহাবের নেতৃত্বে গাতিপাড়া বালুর মাঠ এলাকায় অভিযান চালানো হয়। এসময় অজ্ঞাত এক মোটরসাইকেল আরোহী মোটরসাইকেলের পেছনে থাকা একটি কার্টুন ফেলে মোটর সাইকেল নিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে ফেলে যাওয়া কার্টুনে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় ওষুধ উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া ওষুধের আনুমানিক বাজার মূল্য ৩৭ লাখ টাকা।

এছাড়া শার্শার শালকোনা বিজিবি ক্যাম্পের হাবিলদার মো. হোসেন মণ্ডলের নেতৃত্বে পরিচালিত অপর একটি বিশেষ অভিযানে শালকোনা সীমান্ত হতে আনুমানিক ২১ লাখ টাকা মূল্যের ভারতীয় ওষুধ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ওষুধগুলো কাষ্টমসে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত