সিলেটটুডে ডেস্ক

২৭ অক্টোবর, ২০১৮ ০১:০৪

সড়কে প্রাণ গেলো মা-ছেলেসহ ১০ জনের

পঞ্চগড়ে ট্রাক ও বাসের সংঘর্ষে ১০ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ১৫ জন। শুক্রবার রাত পৌনে আটটার দিকে দশমাইল এলাকায় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

পঞ্চগড়ের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোলাম আজম ১০ জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত ব্যক্তিরা হলেন লাভলী বেগম (২৯) ও তাঁর ছেলে ইয়াসিন আলী (৭), অনিত্য (২০), রাহেলা (৩৫), ফরিদুল ইসলাম (৩০), রেজাউল (২০), রাসেল (২০), ইউনূস আলী (২৮), মোজাম্মেল হক (৩৫) ও মনির (৬)। নিহত লাভলীর স্বামীর নাম সাইদুল ইসলাম। তাঁদের বাড়ি সাতমেরা ইউনিয়নের জোত হাসনা এলাকায়। বাকিদের বাড়ির ঠিকানা প্রাথমিকভাবে জানা যায়নি।

পঞ্চগড় সদর থানার উপপরিদর্শক (এসআই) দীন মোহাম্মদ প্রথম আলোকে বলেন, দুর্ঘটনার পর ঘটনাস্থলে স্থানীয় বাসিন্দা ও পুলিশ গিয়ে উদ্ধার অভিযান চালায়। আহত ব্যক্তিরা পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, রাত পৌনে আটটার দিকে পঞ্চগড় শহর থেকে একটি যাত্রীবাহী বাস বাংলাবান্ধার দিকে যাচ্ছিল। এ সময় তেঁতুলিয়া থেকে বিদ্যুতের খুঁটিবাহী একটি ট্রাক পঞ্চগড় শহরের দিকে আসছিল। দশমাইল বাজারে ট্রাকটির বাঁ পাশে একটি বরযাত্রীবাহী বাস দাঁড়ানো ছিল। এই বাসটিকে পাশ কাটতে গিয়ে সামনে থেকে আসা যাত্রীবাহী বাসটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় ট্রাকটির। এতে ঘটনাস্থলেই পাঁচজন, পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেওয়ার পর তিন জন ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়ার পথে দুইজন মারা যান।

এ দিকে বৃহস্পতিবার সন্ধ্যা থেকে শুক্রবার সন্ধ্যা পর্যন্ত পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন আরও ৭ জন। এ নিয়ে গত ৬১০ দিনে দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হলো ৫ হাজার ৪৩৮ জন।

আপনার মন্তব্য

আলোচিত