সিলেটটুডে ডেস্ক

২০ নভেম্বর, ২০১৮ ১৯:০১

আমার এমপি হওয়ার দরকার নাই: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আমি আপনাদের কাছে ভোট চাইবো না। ভোট চাইতেও আসি নাই। আমার এমপি হওয়ার দরকার নাই। এমপি দরকার আপনাদের। আর তাকেই দরকার, যে আপনাদের জন্য কাজ করেছে, করবে এবং করতে চায়। বিগত সময়গুলোতে কত কাজ করেছি তা আপনারা ভালো করেই জানেন। জনপ্রতিনিধি ভালো না হলে উন্নয়ন হয় না। একজন ভালো জনপ্রতিনিধিই পারে এলাকার উন্নয়ন করতে।

এই দেশকে আরও উন্নত দেখতে চাইলে শেখ হাসিনাকেই নির্বাচিত করতে হবে উল্লেখ করে শামীম ওসমান বলেন, একজন ভালো রাষ্ট্রনায়ক পারেন একটি দেশের উন্নয়ন করতে। তেমনিভাবে শেখ হাসিনাও পেরেছেন এই দেশকে উন্নতির দিকে ধাবিত করতে। তার সরকারের আমলে বাংলাদেশে অভাবনীয় উন্নয়ন হয়েছে।

মঙ্গলবার (২০ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) সিদ্ধিরগঞ্জের ৪ নম্বর ওয়ার্ডে এক পথ সভায় তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, গত ৫ বছরে বাংলাদেশের এমপিদের মধ্যে আমি সবচেয়ে বেশি কাজ করেছি। এর আগে ১৯৯৬ সালেও আমি সর্ব্বোচ্চ কাজ করেছি। এবার যদি আবার নির্বাচিত হতে পারি, তাহলে বাকি যেসব কাজ আছে সেগুলোও দুই বছরের মধ্যে শেষ করে ফেলবো ইনশাআল্লাহ। এর আগে আপনারা নির্বাচনের অনুমতি দিয়েছিলেন। তাই আমি নির্বাচনে নেমেছি। আপনারা কথা দিয়েছেন। কথা দিয়ে কথা না রাখা মুনাফিকের লক্ষণ। মুনাফিকদের আল্লাহ পছন্দ করে না। তাই আশা করবো, আপনারা কথা রাখবেন।

শামীম ওসমান বলেন, যারা ক্ষমতায় আসার জন্য আগুন সন্ত্রাস করে তাদের আর ক্ষমতায় আসতে দেয়া যাবে না। যারা ক্ষমতায় আসার জন্য বিপক্ষ দলের উপর গ্রেনেড হামলা চালায়, তাদের আবার ক্ষমতায় আসতে দেয়া যাবে না।

তিনি বলেন, যার হাত ধরে আজকে দেশ দরিদ্র রাষ্ট্র থেকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে, যার হাত ধরে দেশের জিডিবির হার বেড়েছে। তাকেই এই দেশে আবার নির্বাচিত করতে হবে।

এ সময় শামীম ওসমানের সঙ্গে জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি আব্দুল মতিন মাস্টার, সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের প্রচার সম্পাদক তাজিম বাবু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান, নাসিক ১ নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক, নাসিক ১০নং কাউন্সিলর ইফতেখার আলম খোকন, জেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সহ-সম্পাদক হাজী সুমন কাজী, আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন, আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সভাপতি সামাদ ব্যাপারি, থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজু প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত