সিলেটটুডে ডেস্ক

০৪ ডিসেম্বর, ২০১৮ ১২:০৮

ঢাকায় বাসের ধাক্কায় সিলেটের নারী চিকিৎসকের মৃত্যু

রাজধানীর তেজগাঁওয়ের বিজয় সরণি মোড়ে অটোরিকশায় বাসের ধাক্কায় সিলেটের একটি বেসরকারি হাসপাতালের চিকিৎসকের মৃত্যু হয়েছে। নিহত চিকিৎসকের নাম  ডা. আক্তার জাহান রুম্পা (২৮)। তিনি ওসমানী নগর বার্ডস চক্ষু হাসপাতালের চিকিৎসক ছিলেন।

মঙ্গলবার (৪ নভেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া।

তিনি জানান, মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ভোর সাড়ে ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করে।

নিহত নারীর স্বজন মহসিন ফারুক জানান, রুম্পা বাড়ি চট্টগ্রামের হালিশহরে, বাবার নাম আক্তারুজ্জামান। সে সিলেটের ওসমানী নগর বার্ডস চক্ষু হাসপাতালে কর্মরত ছিল।  সিলেট থেকে রাজধানীর বাংলাদেশ আই হাসপাতালে চাকরির জন্য ইন্টারভিউ দিতে আসেন রুম্পা। ভোরে অটোরিকশাযোগে শ্যামলী যাওয়ার পথে বিজয় সরণিতে সড়ক দুর্ঘটনায় মারা নিহত হন তিনি। পরে আমি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে রুম্পার মরদেহ শনাক্ত করেছি।

তেজগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মিনহাজ উদ্দিন জানান, বিজয় সরণিতে অটোরিকশা ও যাত্রীবাহী বাসের সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে সেখানে কোনো যানবাহন দেখতে পাইনি।

তবে পথচারীদের কাছে শুনেছি সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে এক নারী মারা গেছেন ও অটোরিকশার চালক আহত হয়েছেন। দুর্ঘটনার বিষয় খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান এসআই মিনহাজ।

আপনার মন্তব্য

আলোচিত