বেনাপোল প্রতিনিধি

২৩ জানুয়ারি, ২০১৯ ২২:৩৭

চুরি হওয়া নবজাতক উদ্ধার, নারী আটক

ছবি, দেশ দর্পন

যশোরের শার্শার একটি বেসরকারি ক্লিনিক থেকে এক নবজাতক চুরি হওয়ার ৮ ঘন্টা পর উদ্ধার হওয়ার খবর পাওয়া গেছে। এসময় এক মহিলাকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৩ জানুয়ারি) বেলা ১১ টার দিকে শার্শা উপজেলার নাভারন বাজারের ‘পল্লী ক্লিনিক এন্ড ডায়াগনোস্টিক সেন্টার’ থেকে শিশুটি চুরি হয়।

এ ঘটনার পর থেকে শার্শা থানার এস আই আবুল হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে দিনভর অভিযান চালিয়ে অবশেষে রাত ৭ টার সময় ঝিকরগাছা উপজেলার দোষতিনা গ্রাম থেকে উদ্ধার করে এবং সালমা খাতুন নামক এক মহিলাকে আটক করা হয়।

যশোরের শার্শা উপজেলার মানকিয়া গ্রামের নবজাতকের পিতা শরিফুল ইসলাম বলেন, আমার স্ত্রী নাসরিন বেগমের প্রসব বেদনা উঠলে বুধবার ভোরে নাভারণে পল্লী ক্লিনিক এন্ড ডায়াগনোস্টিক সেন্টারে ভর্তি করা হয় । সেখানে সকাল ৯ টায় টিকে সিজারিয়ানের মাধ্যমে এক কন্যা সন্তানের জন্ম হয়।

পল্লী ক্লিনিক এন্ড ডায়াগনোস্টিক সেন্টারের তত্ত্বাবধায়ক আব্দুল হামিদ জানান, অস্ত্রোপচারের মাধ্যমে সুস্থ সন্তান জন্ম দেন প্রসূতি নাসরিন। সন্তানটি আমরা তাদের হাতে তুলে দেই। এর ঘন্টা দুই পরে শুনি সন্তানটি পাওয়া যাচ্ছে না। বিষয়টি পুলিশকে জানানো হয়। এর প পুলিশ শিশুটিকে খোঁজে বের করে।

শার্শা থানার উপ-পরিদর্শক এস আই আবুল হাসান বলেন, ঘটনার পর থেকে আমরা সঙ্গীয় ফোর্স নিয়ে দিনভর অভিযান চালিয়ে অবশেষে রাত ৭ টার সময় ঝিকরগাছা উপজেলার দোষতিনা গ্রাম থেকে উদ্ধার করতে সক্ষম হি। এসময় বাচ্চা চুরি করা মহিলাকেও আটক করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত