সিলেটটুডে ডেস্ক

১৬ ফেব্রুয়ারি , ২০১৯ ২১:০৩

একই পরিবারের ৪ শিশুসহ ৫ সদস্য ৬ দিন ধরে ‘নিখোঁজ’

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একই পরিবারের ৪ শিশুসহ ৫ জন সদস্য গত ৬ দিন থেকে নিখোঁজ রয়েছেন।

১১ ফেব্রুয়ারি (সোমবার) থেকে উপজেলার পূর্ব নিমাইকাসারী মাদানীনগর নুরবাগ এলাকায় একটি বাড়ি থেকে এক গার্মেন্টস কর্মকর্তার স্ত্রী নিপা (৩০), মেয়ে আশামনি (১১), প্রিয়া মনি (৪), ভায়রার মেয়ে সুমাইয়া (১৪) ও শ্যালকের ছেলে আজিম (৭) নিখোঁজ রয়েছেন।

এ ঘটনায় সেই গার্মেন্টস কর্মকর্তা জামাল সরদার গত গত বুধবার সিদ্ধিরগঞ্জ থানায় একটি জিডি দায়ের করেন।

জানা যায়,  গার্মেন্টস কর্মকর্তা জামাল সরদার গাজীপুরের শ্রীপুরে একটি পোশাক কারখানায় প্রোডাকশন ম্যানেজার হিসেবে চাকরী করেন। প্রতি সপ্তাহের মতো জামাল সরদার গত বৃহস্পতিবার সন্ধ্যার পরে কর্মস্থল থেকে সিদ্ধিরগঞ্জে স্ত্রী কন্যাদের দেখতে আসেন। পরে শনিবার ভোর রাতে তিনি প্রতিবারের মতো নিজ কর্মস্থলে চলে যান। যাওয়ার সময় স্ত্রী নিপার  হাতে বেতনের ৭০ হাজার টাকা তুলে দিয়ে যান।

পরেরদিন রোববার রাত পৌনে ১০ টা থেকে স্ত্রী নিপা বেগমের মোবাইল ফোন বন্ধ পান জামাল। সোমবার সকালে জামাল তার ছোট ভাই খলিলকে ফোন করে তার বাসায় পাঠায়। খলিল বাসায় গিয়ে দেখেন বাসার দরজায় তালা ঝুলানো। এ খবর পেয়ে জামাল সরদার বাসায় ফিরে আত্মীয় স্বজনদের বাসায় খোঁজ নিয়ে তাদের কোন সন্ধান পাননি এবং তার স্ত্রীর ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পান।

এ ব্যাপারে জামাল সরদার বলেন, "তাঁদের কোনো খোঁজ পাওয়া যায়নি। আমার ধারণা, আমার ওপর রাগ করে তারা বাড়ি ছেড়ে গেছে।"

জামাল সরদার আরো জানান, "তাঁর গ্রামের বাড়ি বরিশালের উজিরপুরে ও শ্বশুরবাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কাঞ্চনপুর এলাকায়।"

সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) এস আই শামীম হোসেন বলেন, "নিখোঁজ হওয়ার আগের দিন জামাল সরদারের সঙ্গে স্ত্রী নিপা বেগমের ঝগড়া হয়। পরদিন থেকে তারা নিখোঁজ। আমরা নিপার গ্রামের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজখবর নিচ্ছি।"

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন পারভেজ বলেন, "নিখোঁজদের খোঁজে চেষ্টা চলছে। আমরা জামাল সরদারের শ্বশুরবাড়িতেও কথা বলেছি। বিষয়টি তদন্ত করে দেখছি।"

আপনার মন্তব্য

আলোচিত