সিলেটটুডে ডেস্ক

২৮ ফেব্রুয়ারি , ২০১৯ ১৪:১৯

সুন্দরবনে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে ২ বনদস্যু’ নিহত

সুন্দরবনে সাতক্ষীরা রেঞ্জের কলাগাছিয়া খালে বনদস্যু সাহেব আলী বাহিনীর সাথে র‌্যাবের গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে সাহেব আলী বাহিনীর প্রধান সাহেব আলীসহ তার সেকেন্ড ইন কমান্ড নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে দুই র‌্যাব সদস্য। পরে র‌্যাব বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) সকালে শ্যামনগরের কলাগাছিয়া খালের এ ঘটনায় আহত দুই র‌্যাবসহ গুলিবিদ্ধ বনদস্যু সাহেব আলী (৩৫) ও হাবিবুল রহমানকে (২৮) শ্যামনগর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার দুই বনদস্যুকে মৃত ঘোষণা করেন।

র‌্যাব-৬ এর কমান্ডার লে. কর্নেল জাহিদ জানান, কলাগাছিয়া খালে বনদস্যু সাহেব আলী বাহিনীর সদস্যরা অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বনদস্যুরা র‌্যাবের ওপর গুলি বর্ষণ করে। র‍্যাবও পাল্টা গুলি বর্ষণ করে। প্রায় ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধে সাহেব আলী বাহিনীর সদস্যরা পিছু হটে যায়। এ সময় ঘটনাস্থল থেকে সাহেব আলী বাহিনীর প্রধানসহ দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করে র‌্যাব সদস্যরা। ঘটনাস্থল থেকে দুইটি বন্দুক ও একটি পাইপগান ও ৩২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে তিনি জানান।

আপনার মন্তব্য

আলোচিত