বেনাপোল প্রতিনিধি

৩০ এপ্রিল, ২০১৯ ১৫:৪৫

ঝাড়ুদারের মোবাইল চুরি করলেন প্রধান শিক্ষক!

যশোরের শার্শা পাইলট হাই স্কুলের প্রধান শিক্ষক শহিদুল ইসলামের বিরুদ্ধে উপজেলা অফিসের ঝাড়ুদারের মোবাইল চুরি করার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বেলা ১২ টার সময় উপজেলা অফিসে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শার্শার সরকারি পাইলট স্বুলের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম উপজেলা অফিসের ঝাড়ুদারের মোবাইল সোফার উপর থেকে নিয়ে পকেটে রাখেন। এরপর ওই ঝাড়ুদার তার মোবাইল না পেয়ে নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডলের নিকট অভিযোগ করেন। এরপর উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে সিসি ক্যামেরায় দেখা যায় পাইলট স্কুলের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম মোবাইলটি নিয়ে পকেটে রাখেন।

এ ব্যাপারটি শহিদুল উপজেলা প্রশাসনের নিকট প্রথমে অস্বীকার করলেও পরে সিসি ক্যামেরার ফুটেজের কথা বললে সাথে সাথে মোবাইল ফিরিয়ে দিয়ে ক্ষমা প্রার্থনা করেন তিনি।

মোবাইল চুরির বিষয়ে শহিদুল ইসলামের নিকট জানতে চাইলে তিনি বলেন, 'এটা একটা দুর্ঘটনা। আমি ভুল করে নিয়েছিলাম পরে ফিরিয়ে দিয়েছি।'

এ ব্যাপারে শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, 'এ বিষয়টি বাদ দিন। ভালো নিউজ করেন। কারো মান-সম্মান নিয়ে লেখা ঠিক না।'

উল্লেখ্য, সম্প্রতি ওই শিক্ষকের বিরুদ্ধে জুয়া খেলা, স্কুলের বই বিক্রি, ছাত্রকে পিটিয়ে স্কুল থেকে বের করে দেওয়াসহ নানা ধরনের অভিযোগ উঠেছে।

শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান বলেন, কেউ অপরাধ করলে তার শাস্তি সে পাবে। আমি কোন অপরাধীর বিষয়ে কাউকে কোথাও কোন বিষয়ে সুপারিশ করব না।

আপনার মন্তব্য

আলোচিত