সিলেটটুডে ডেস্ক

২২ জুলাই, ২০১৯ ১৬:২৪

স্ত্রী ও সন্তানকে হত্যার পর আত্মহত্যার চেষ্টা!

মাগুরা শহরের পারনান্দুয়ালী এলাকায় স্ত্রী ও ১০ মাসের শিশু সন্তানকে গলা কেটে হত্যার পর এক ব্যক্তি আত্মহত্যার চেষ্টা করেছেন বলে অভিযোগ ওঠেছে।

পুলিশের ধারণা পারিবারিক কলহের জের ধরে সোমবার (২২ জুলাই) সকাল ১০টার মধ্যে বিট্টু মজুমদার নামের ওই ব্যক্তি হত্যাকাণ্ড ঘটিয়েছেন।

অন্য কেউ এই হত্যাকাণ্ডে জড়িত কিনা সে ব্যাপারে পুলিশ বা এলাকাবাসী কিছু বলতে পারছেন না।

বিট্টুর স্ত্রীর নাম পূর্ণ মজুমদার (২৫)। তাদের ছেলে মানব মজুমদার।

সোমবার বেলা ১১টার দিকে এলাকাবাসীর খবরের ভিত্তিতে মাগুরা সদর থানা পুলিশ পারনান্দুয়ালীর মিস্ত্রিপাড়ার একটি টিনশেড ঘর থেকে হতাহতদের উদ্ধার করে। এই বাড়িতেই তারা ভাড়া থাকতেন।

স্থানীয় পৌর কাউন্সিলর আবদুল কাদের গনি মোহন বলেন, বিয়ের পর স্ত্রীকে নিয়ে বিট্টু চুয়াডাঙ্গায় থাকতেন। তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। তিন মাস আগে পারনান্দুয়ালী মিস্ত্রিপাড়ার হাজী আবদুর রশিদের ভাড়া বাড়িতে ওঠেন তারা। ভাড়া ওই বাড়ির পাশেই বিট্টুর পারিবারিক বসত। বিট্টু তার পরিবারে ফিরে যাওয়ার চেষ্টা করছিলেন। কিন্তু মুসলিম ধর্মের মেয়ে বিয়ে করায় তার পরিবার সেটা মেনে নিতে পারেনি। তারা বিয়ে ভাঙার চেষ্টা করছিল। কিছুদিন আগে এ বিষয়টি মীমাংসার জন্য তারা আমার সঙ্গে বসেছিল। কিন্তু কোনো সমাধান হয়নি। এসব কারণে বিট্টু মানসিকভাবে বিপর্যস্ত ছিল। অভাব অনটন ও পারিবারিক বিচ্ছিন্নতা তার মূল কারণ।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, তিন বছর আগে মাগুরার পারনান্দুয়ালী মিস্ত্রিপাড়ার নির্মল মজুমদারের ছেলে বিট্টু মজুমদার প্রেমের সম্পর্কের সূত্র ধরে চুয়াডাঙ্গা সদরের ভাড়মপাড়ার কালাম শেখের মেয়ে পূর্ণকে বিয়ে করেন। বিট্টুর পরিবারের পক্ষ থেকে এ বিয়ে মেনে না নেওয়ায় সে মাগুরা শহরের বিভিন্ন জায়গায় ভাড়া বাড়িতে থাকতো। সর্বশেষ পারনান্দুয়ালীর হাজী আব্দুর রশিদের একটি টিনশেড ঘরে ভাড়া থাকতেন। পেশায় বিট্টু একজন থাইগ্লাস মিস্ত্রি। সব সময় কাজ না থাকায় প্রায়ই তিনি বেকার থাকতেন। যে কারণে অভাবের সংসারে দাম্পত্য কলহ হতো প্রায়ই। তাদের ছেলে সন্তানের বয়স ১০ মাস।

যে ধারালো বঁটি দিয়ে হত্যাকাণ্ড ঘটানো হয়েছে সেটি উদ্ধার করেছে পুলিশ। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিট্টুকে পুলিশ মাগুরা সদর হাসপাতালে ভর্তি করেছে।

আপনার মন্তব্য

আলোচিত