বেনাপোল প্রতিনিধি

২৭ জুলাই, ২০১৯ ১২:০৮

যশোরে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১

যশোরের শার্শা উপজেলার অগ্রভূলোট সীমান্তে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে সুজন (২৮) নামে এক মাদক চোরাকারবারি নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন বিজিবির এক সদস্য।

শনিবার (২৭ জুলাই) ভোরে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে তিনশ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

শার্শা উপজেলার বাগআচঁড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আব্দুর রহিম হাওলাদার জানান, বিজিবি সদস্যরা প্রতিদিনের মতো পাঁচভূলোট সীমান্তে টহল দিচ্ছিলেন। শুক্রবার রাত ৯টার দিকে ৫ থেকে ৬ জন মাদক চোরাকারবারি ভারত থেকে ফেনসিডিল নিয়ে ফেরার পথে বিজিবি সদস্যদের বাধার মুখে পড়ে। পরে তারা বিজিবি সদস্যদের লক্ষ্য করে বোমা হামলা চালালে বিজিবির সার্জেন্ট আকমল হোসেন গুরুতর আহত হন।

একপর্যায়ে ধাওয়া দিয়ে দুজনকে আটক করে বিজিবি সদস্যরা। পরে তাদের নিয়ে ভোরে অগ্রভূলোট এলাকায় অভিযানে যায় বিজিবি। ওই গ্রামের আজিজের আমবাগানে পৌঁছলে তাদের সহযোগীরা বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় বিজিবিও পাল্টা গুলি ছোড়ে। দুপক্ষের গোলাগুলিতে চোরাকারবারিরা পিছু হটে।

পরে বিজিবি সদস্যরা অভিযানের জন্য ঘটনাস্থলে নিয়ে যাওয়া এক চোরাকারবারির মরদেহ ও তিনশ বোতল ফেনসিডিল উদ্ধার করে। খবর পেয়ে ভোর সাড়ে ৪টার দিকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

এসআই আব্দুর রহিম হাওলাদার জানান, নিহত চোরাকারবারির নাম সুজন। তিনি উপজেলার কাগজপুকুর গ্রামের মোস্তফা কামালের ছেলে।

এদিকে আহত বিজিবির পাঁচভূলোট ক্যাম্পের সার্জেন্ট আকমল হোসেনকে প্রথমে যশোর সেনানিবাস হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত