সিলেটটুডে ডেস্ক

০২ সেপ্টেম্বর, ২০১৯ ১০:৫৯

ময়মনসিংহে কথিত বন্দুকযুদ্ধে নিহত এক

ময়মনসিংহ শহরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে খলিল নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

পুলিশের দাবি, খলিল ইজিবাইক চোর চক্রের সক্রিয় সদস্য ছিলেন।

রোববার গভীর রাতে শহরের মাসকান্দা বাইপাস সড়কে ‘বন্দুকযুদ্ধে’ ডিবি পুলিশের দুই সদস্য আহত হয়েছেন।

নিহত খলিলের বাড়ি ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার বাকচাল গ্রামে।

পুলিশ জানিয়েছে, তাঁর বিরুদ্ধে বিভিন্ন থানায় মোট ১০টি মামলা রয়েছে।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, গতকাল মাঝরাতে পুলিশ খবর পায়, শহরের বাদেকল্পা এলাকায় মাসকান্দা বাইপাস সড়কে অটোরিকশা ছিনতাইকারী চক্রের কয়েকজন সদস্য ছিনতাই করা অটোরিকশা কেনাবেচা করছিলেন। এমন খবরের প্রেক্ষিতে ডিবি পুলিশের একটি দল সেখানে অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি করতে থাকে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করলে তারা পালিয়ে যায়।

ঘটনাস্থল থেকে চোরাই দুটি অটোরিকশা ও একটি পাইপগানসহ গুলিবিদ্ধ অবস্থায় ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য খলিলকে আটক করে পুলিশ। পরে আহত খলিলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, খলিলের বিরুদ্ধে বিভিন্ন থানায় অটোরিকশা চুরির মামলাসহ মোট ১০টি মামলা রয়েছে। তিনি ময়মনসিংহ অঞ্চলের বিভিন্ন এলাকায় ইজিবাইক চালকদের কাছ থেকে অটোরিকশা ছিনতাই করে চোরাই সিন্ডিকেটের মাধ্যমে বিভিন্ন স্থানে বিক্রি করতেন। খলিলের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত