সাপাহার প্রতিনিধি

১৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:৪৬

সাপাহারের প্রতিবন্ধী যুবক ঢাকায় নিখোঁজ

নওগাঁর সাপাহারে এক বুদ্ধিপ্রতিবন্ধী যুবক এক মাস ধরে নিখোঁজ থাকায় ছেলেকে হারিয়ে তার মা-বাবা এখন শয্যাশায়ী হয়ে পড়েছেন। তাদের এই হারিয়ে যাওয়া ছেলেকে ফিরে পেতে অসহায় মা-বাবা দেশের সকল জনগণের সহযোগিতা কামনা করেছেন।

জানা গেছে, হারিয়ে যাওয়া বুদ্ধিপ্রতিবন্ধী যুবক কাওসার আলী (২৯) সাপাহার উপজেলার মদনশিং গ্রামের মো. ছাদেক উদ্দিন ও মা উম্মে কুলসুম এর ছেলে। প্রতিবন্ধী যুবক কাওসার আলী গত ১৫ আগস্ট তার বোন ভগ্নীপতির সাথে মদনশিং গ্রাম হতে রাজধানী ঢাকার আশুলিয়া বারই পাড়া গ্রামে বেড়াতে যান। এর পর সে বোনের বাসায় দু’দিন থাকার পর ১৭ আগস্ট বাড়ির কাউকে না বলে বেরিয়ে যায়। এর পর হতে তাদের সকল আত্মীয় স্বজনদের বাসাবাড়ি খোঁজ নিয়েও কাওসার আলীকে আর কোথাও খুঁজে পাওয়া যায়নি।

হারিয়ে যাওয়া যুবকের উচ্চতা প্রায় ৫ ফুট ২ ইঞ্চি। হারিয়ে যাওয়ায় সময় তার পরনে চেক লুঙ্গি ও চেকের একটি ফুলশার্ট পরা ছিল। সে কথা কম বলে, তার নাম গ্রামের নাম ও সাপাহার কথাটি সচরাচর বলতে পারে।

প্রতিবন্ধী যুবকের বোন তানজিনা তার বড় ভাই নিখোঁজের পর গত ২১ আগস্ট আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেন যার নং-১৩৫৮।

এক মাসেরও বেশি সময় ধরে প্রতিবন্ধী ছেলে নিখোঁজ থাকায় অসহায় ছেলের চিন্তায় তার মা-বাবা এখন শয্যাশায়ী।

প্রতিবন্ধী ওই যুবক ছেলেকে কেউ কোথাও দেখলে কিংবা তার সংবাদ জানতে পারলে ০১৭৪৫-১৭৬৮২৪ নাম্বারে যোগাযোগ করার জন্য তিনি সকলের প্রতি বিশেষ অনুরোধ জানিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত