শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯ ইং

লামা প্রতিনিধি

০২ নভেম্বর, ২০১৯ ১৫:০২

লামায় ৪৮তম জাতীয় সমবায় দিবস পালিত

‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবান লামায় ৪৮তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে।

শনিবার (২ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্বরে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সমবায় দিবসের অনুষ্ঠান শুরু হয়।

উপজেলার বিভিন্ন সমবায় সমিতির নারী-পুরুষ সদস্যদের অংশগ্রহণে উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের উদ্যোগে একটি বর্ণাঢ্য র‍্যালি পৌরশহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ করে পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরে এ জান্নাত রুমি সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা জামাল, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা পরিষদ সদস্য ও লামা উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ফাতেমা পারুল, ভাইস চেয়ারম্যান জাহেদ উদ্দিন, লামা মুক্তিযোদ্ধা কমান্ডার লামা উপজেলা আওয়ামী লীগ সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মাহাবুবুর রহমান, লামা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি. সাধারণ সম্পাদক বাবু কানু কান্তি দাশ, লামা মৌচাক কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি. চেয়ারম্যান আব্দুর শুক্কুর, লামা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি. ট্রেজারার বাবু মাইকেল আইচসহ সমবায় বিভাগ ও সমবায়ীগণ।

আপনার মন্তব্য

আলোচিত