সিলেটটুডে ডেস্ক

১৫ নভেম্বর, ২০১৯ ২১:১৪

ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে গৃহবধূর আত্মহত্যা

স্বামীর নির্যাতন সইতে না পেরে ১৯ মাসের কন্যা সন্তান নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন সালমা আক্তার নামে এক গৃহবধূ (৩২)। তবে ভাগ্যক্রমে বেঁচে যায় শিশুটি। পরকীয়ার প্রতিবাদ করায় দিনের পর দিন স্ত্রীকে নির্যাতন করতেন ওই গৃহবধূর স্বামী।

শুক্রবার (১৫ নভেম্বর) গাজীপুরের কালিয়াকৈর উপজেলার রতনপুর এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত সালমা নরসিংদীর বেলাবো থানার স্বপন মিয়ার স্ত্রী। ১৯ মাস বয়সী মেয়ে তাবাসসুম আহত হয়েছে।

পুলিশ জানায়, কালিয়াকৈর উপজেলার করনী নিট কম্পোজিট কারখানার ডাইং ম্যানেজার স্বপন মিয়া তার স্ত্রী সালমা আক্তার ও সন্তান তাবাসসুমকে নিয়ে ওই এলাকার একটি বাড়িতে থাকেন।

অনেকদিন ধরেই স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ করে আসছিলেন তিনি। এ নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডাও হতো। গত বৃহস্পতিবার (১৪ নভেম্বর) এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে স্ত্রীকে মারধর করেন স্বপন।

স্থানীয়রা বলছেন, ওই ঘটনার জের ধরে মেয়েকে নিয়ে আত্মহত্যা করতে যান সালমা। বিষয়টি বুঝতে পেরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে স্বপনের কাছে দিয়ে যান।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে আবারও স্ত্রীকে মারধর করেন স্বপন। এর জের ধরেই শুক্রবার রতনপুর এলাকায় ট্রেনের নিচে সন্তানকে নিয়ে ঝাঁপ দেন সালমা।

যোগাযোগ করা হলে রেলওয়ে পুলিশের জয়দেবপুর জংশন ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আবদুল মান্নান জানান, ট্রেনের নিচে পড়ে সালমার দেহ খণ্ড-বিখণ্ড হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত