সিলেটটুডে ডেস্ক

০৯ ডিসেম্বর, ২০১৯ ১৩:২২

‘তেলাপোকাও পাখি আর শাজাহান খানও মানুষ’

ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সাংসদ মজিবুর রহমান চৌধুরী ওরফে নিক্সন সাংসদ ও শ্রমিক নেতা শাজাহান খানকে কঠোর হুঁশিয়ারি দিয়ে বলেছেন, আপনার যদি সাহস থাকে, তাহলে নিক্সন চৌধুরীর সাথে মোকাবিলা করেন।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিকেলে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কালামৃধা ইউনিয়নের গোবিন্দ উচ্চবিদ্যালয় মাঠে আয়োজিত এক জনসভায় মজিবুর রহমান এসব কথা বলেন।

সম্প্রতি সাংসদ ও শ্রমিক নেতা শাজাহান খানকে কঠোর হুঁশিয়ারি দেওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

শাজাহান খান গণবাহিনীর ডাকাত ছিলেন দাবি করে মজিবুর রহমান বলেন, তেলাপোকাও পাখি আর শাজাহান খানও মানুষ। ওনারে আমি মানুষ মনে করি না, তেলাপোকার মতো পাখি। ওনার ওস্তাদরেই খাইয়া ফেলাইলাম, আর উনি তো কোনো বিষয় না। আমার সাথে খেলতে আইসেন না। জন্মের পর থেকে আমার বাপে আমারে প্লেয়ার বানাইছে। তাই খেলা আমরাও জানি।

তিনি বলেন, ভাঙ্গায় এক কোদাল মাটি কাটা হলে শাজাহান খানের বাড়ির একশ কোদাল মাটি কেটে নেওয়া হবে।

কালামৃধা এলাকায় ভাঙ্গা ও পাশের মাদারীপুর জেলার রাজৈর উপজেলার মধ্যে দিয়ে কুমার নদ বয়ে গেছে। ওই নদের খননকাজ করছেন সাংসদ শাজাহান খানের ভাই হাফেজুর রহমান খান।

এলাকাবাসীর অভিযোগ, নদে চর পড়েছে রজৈর এলাকায়। কিন্তু নদের ওই অংশে খনন না করে ভাঙ্গার পাশের অংশে খনন করায় নদের তীরসংলগ্ন একটি বাড়ি ও একটি মসজিদ ক্ষতিগ্রস্ত হয়েছে।

বিষয়টি উল্লেখ করে মজিবুর বলেন, পাশের উপজেলায় একটা কাগুজে বাঘ (শাজাহান খান) আছে। এই জায়গার বাঘটা (কাজী জাফর উল্যাহ) ধইরা খাঁচায় ঢুকাইছি, এবার মাদারীপুরের বাঘটাকে ধরব।

শাজাহান খানের উদ্দেশে মজিবুর রহমান বলেন, আপনার মতো কাগুজে বাঘ আমি সকাল–বিকাল নাশতা খাই। আমার এলাকার এক কোদাল মাটি যদি কাটা পড়ে, তাহলে আপনার রাজনীতির বারোটা বাজাইয়া তেরোটা কইরা ছাইড়া দেব।

 

আপনার মন্তব্য

আলোচিত