নিজস্ব প্রতিবেদক

০৯ নভেম্বর, ২০১৮ ১৮:১৯

মোমেনের মনোনয়ন ফরমের টাকা দিলেন মুহিত

জাতিসংঘের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. একে আব্দুল মোমেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে সিলেট-১ আসন থেকে নির্বাচন করার জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। শুক্রবার (৯ নভেম্বর) বিকেলে তিনি সিলেট আওয়ামী লীগ ও যুবলীগের কয়েকজন নেতাকে সাথে নিয়ে তিনি এ মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এদিকে সিলেট-১ আসন থেকে ড. এ কে আবদুল মোমেনকে নির্বাচন করার জন্য মনোনয়ন ফরম কেনা বাবদ ৩০ হাজার টাকার চেক প্রদান করেছেন তারই বড় ভাই অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। শুক্রবার (৯ নভেম্বর) বিকেলে ঢাকাস্থ অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপির বাসায় ছোট ভাই মোমেনকে এই চেক প্রদান করেন।

চেক প্রদানকালে উপস্থিত ছিলেন, জালালাবাদ এসোসিয়েশনের চেয়ারম্যান এ. কে. আব্দুল মুবিন, গ্রিন ডেল্টা ইনস্যুরেন্সের কনসালটেন্ট এ. এস. সুজন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আহমদ আল কবির, সিলেট মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, কান্দিগাও ইউনিয়নের চেয়ারম্যান নিজাম উদ্দিন, ৪নং খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট আফসর আহমদ, জাবেদ সিরাজ, পরিবারের অন্যান্য সদস্যবৃন্দসহ আওয়ামীলীগ, যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত