নিজস্ব প্রতিবেদক

১১ নভেম্বর, ২০১৮ ১৫:০৬

সিলেট-১ আসনে মনোনয়ন ফরম নিলেন কামরান

একাদশ সংসদ নির্বাচনে সিলেট-১ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হওয়ার আশায় দলের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন দলটির কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান।

রোববার (১১ নভেম্বর) সকালে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে থেকে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। মনোনয়ন সংগ্রহের পর আজ তা জমাও দিয়েছেন।

দলীয় মনোনয়ন ফরম কেনার ও জমার বিষয়টি সিলেটটুডে টোয়েন্টিফোরকে নিশ্চিত করেন সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান নিজেই।

সংসদ নির্বাচনে মনোনয়ন ক্রয়ের বিষয়ে তিনি জানান, দলের তৃণমূলের নেতাকর্মীদের সমর্থনে তিনি মনোনয়নপত্র কিনেছেন। নেত্রী যদি আমায় মনোনয়ন দেন তবে আমি প্রতিদ্বন্দ্বিতা করবো। তবে মনোনয়ন না পেলে যিনি দল থেকে মনোনয়ন পাবেন তার পক্ষে কাজ করে যাবেন বলেও উল্লেখ করেন তিনি।

মনোনয়ন ফরম সংগ্রহের সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, শ্রম সম্পাদক জুবের খান, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আজহার উদ্দিন জাহাঙ্গীর, যুবনেতা বেলাল খান, তাতীঁ লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. বাদশা গাজী, যুবনেতা মেহেদী কাবুল, তোজাম্মেল হক তাজুল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক  বদরুল ইসলাম কামরানসহ আরো অনেকেই।

আপনার মন্তব্য

আলোচিত