সিলেটটুডে ডেস্ক

১৩ নভেম্বর, ২০১৮ ০১:৫১

প্রতি আসনে আ.লীগের ১৩ মনোনয়নপ্রত্যাশী

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চার হাজার ২৩টি মনোনয়নপত্র বিক্রি করেছে আওয়ামী লীগ। সে হিসেবে সংসদীয় ৩শ আসনের প্রতি আসনের জন্য গড়ে ১৩ জনের বেশি মনোনয়নপ্রত্যাশী মনোনয়নপত্র কিনেছেন।  

সোমবার (১২ নভেম্বর) সন্ধ্যায় দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ চার হাজার ২৩টি মনোনয়নপত্র বিক্রির তথ্য জানান। ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ তথ্য জানান।

মাহবুব উল আলম হানিফ জানান, আওয়ামী লীগের প্রতিটি মনোনয়নপত্রের দাম ৩০ হাজার টাকা। এ হিসেবে ১২ কোটি ৬ লাখ ৬০ হাজার টাকার মনোনয়নপত্র বিক্রি করেছে দলটি। তবে, মনোনয়নপত্র সংগ্রহকারী জাতীয় ওয়ান ডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার প্রতি সম্মান দেখিয়ে তার কাছ থেকে মনোনয়ন ফরমের টাকা নেয়নি দলটি।

এদিকে যারা মনোনয়নপত্র জমা দিতে আসতে পারেননি তাদের জন্য মঙ্গলবারও (১৩ নভেম্বর) দলের দফতর খোলা থাকবে বলে জানিয়েছেন হানিফ। তিনি বলেন, ‘আমরা আশা করি, ২৮ নভেম্বরের দুই-তিনদিন আগে পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করতে পারবো।’

সোমবার আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি ও জমা দেয়ার শেষদিন। সন্ধ্যা ৬টায় পর্যন্ত ফরম বিক্রি ও জমা নেয়ার কথা থাকলেও পরবর্তীতে জমা দেয়ার সময় চার ঘণ্টা বাড়িয়ে রাত ১০টা করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত