বড়লেখা প্রতিনিধি

১৮ নভেম্বর, ২০১৮ ২৩:৩৭

মৌলভীবাজার-১ আসনে স্বতন্ত্র হিসেবে মনোনয়নপত্র তুললেন জামায়াত প্রার্থী

মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসনে জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণের জন্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ঢাকা মহানগরীর শেরে বাংলা নগর থানা জামায়াতের সেক্রেটারি ও কেন্দ্রীয় শিবিরের সাবেক অর্থ সম্পাদক মাওলানা আমিনুল ইসলাম।

রবিবার (১৮ নভেম্বর) বিকেলে বড়লেখার সহকারি কমিশনার (ভূমি) ও দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কর্মকর্তা শরীফ উদ্দিনের কাছ থেকে এ মনোনয়নপত্র সংগ্রহ করা হয়। তাঁর পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন বড়লেখা উপজেলা জামায়াত ইসলামীর সেক্রেটারি ফয়ছল আহমদ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এমাদুল ইসলাম, দক্ষিণভাগ উত্তর ইউনিয়ন জামায়াতের সভাপতি ও ইউপি সদস্য আলিম উদ্দিন, নিজবাহাদুর ইউনিয়ন পরিষদ সদস্য ও জামায়াত নেতা রশীদ আহমদ সুনাম প্রমুখ।

জামায়াতের দলীয় সূত্রে জানা গেছে, মৌলভীবাজার জেলার ৪টি আসনের মধ্যে মৌলভীবাজার-১ আসনটিতেই তারা নির্বাচন করতে চাইছেন। সে লক্ষ্যে তাদের প্রস্তুতিও চলছে। এ আসনের বড়লেখা উপজেলা ও পৌরসভার গত নির্বাচনে জামায়াতের প্রার্থীরা জয়ী হওয়া আওয়ামী লীগের প্রার্থীর নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন। বিএনপির প্রার্থীর চেয়ে জামায়াতের প্রার্থীরা বেশি ভোট পেয়েছিলেন। এছাড়া জুড়ী উপজেলা পরিষদ নির্বাচনেও জামায়াতের ভাইস চেয়ারম্যান পদে তাদের প্রার্থী ভালো ভোট পেয়েছিলেন। স্থানীয় এসব নির্বাচনগুলোতে ভোটপ্রাপ্তি এই আসনে নির্বাচন করার জন্য তাদের ভিত্তি তৈরি করে দিয়েছে।

বড়লেখা উপজেলা জামায়াতে ইসলামীর সাধারণ সম্পাদক ফয়ছল আহমদ বলেন, ‘আমাদের নির্বাচন করার প্রস্তুতি আছে। এ আসনে আমাদের জনসমর্থন ও সাংগঠিক ভিত অনেক মজবুত। তাই ২০দলীয় জোট থেকে মনোনয়ন পাওয়ার বিষয়ে আমরা আশাবাদী। এ ব্যাপারে কেন্দ্রীয়ভাবে লবিং চলছে। মনোনয়ন পেলে বিজয়ী হওয়ার বিষয়ে আমরা শতভাগ আশাবাদী। তবে জোটগত সিদ্ধান্ত সন্তোষজনক না হলে স্বতন্ত্রভাবে নির্বাচন করার প্রস্তুতি আছে আমাদের। এ সপ্তাহেই সিদ্ধান্ত চূড়ান্ত হবে। সে লক্ষ্যে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে।’

আপনার মন্তব্য

আলোচিত