সোমবার, , ১০ ডিসেম্বর ২০১৮ ইং

গোলাপগঞ্জ প্রতিনিধি

০৫ ডিসেম্বর, ২০১৮ ০০:৪৬

সিলেট-৬: মাঠে সক্রিয় শমসের মবিনও

সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে কে হচ্ছেন মহাজোটের প্রার্থী এ নিয়ে এখনো চলছে জল্পনা-কল্পনা। এই আসনের বর্তমান সাংসদ শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে ইতোমধ্যে দলীয় মনোয়ন দেওয়া হয়েছে। অপরদিকে, সদ্য বিকল্পধারায় যোগ দেওয়া সাবেক সচিব শমসের মবিন চৌধুরীও এ আসনে মহাজোটের মনোনয়ন দাবি করছেন।

গত কয়েকদিন নিজ এলাকায় অবস্থান করে দল গোছানোর পাশাপাশি জনসংযোগ চালিয়েছেন নাহিদ। এদিকে, শিক্ষামন্ত্রী ঢাকায় যাওয়ার পরপরই মাঠে নেমেছেন শমসের মবিন। সোমবার নিজের নির্বাচনী এলাকায় কুশল বিনিময়ের নামে জনসংযোগ চালিয়েছেন তিনি।

দুই প্রার্থীই মাঠে সক্রিয় থাকায়, নাহিদ না শমসের- এই বিতর্ক আরও জোরালোভাবে দেখা দিয়েছে ভোটারদের মধ্যে।  

মঙ্গলবার গোলাপগঞ্জ চৌমুহনীতে ব্যবসায়ী ও পথচারীদের সাথে কুশল বিনিময় করেন বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী।

মঙ্গলবার বিকেল ৪টায় এ কুশল বিনিময় করেন। তিনি ব্যবসায়ীসহ পথচারীদের খোঁজ খবর নেন। এসময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় শমসের মবিন চৌধুরী বলেন, আমি আশা করছি সিলেট-৬ আসনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমাকে মহাজোটের প্রার্থী ঘোষণা করা হবে।

তিনি সকলের সহযোগীতা কামনা করে বলেন, দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে উন্নয়নের প্রতিক নৌকাকে আবারো ভোট দিয়ে জয়যুক্ত করুন।

আপনার মন্তব্য

আলোচিত