নিজস্ব প্রতিবেদক

০৯ ডিসেম্বর, ২০১৮ ১৩:৩৫

শেষ পর্যন্ত নির্বাচনে লড়ে যাবো: ইলিয়াসপত্নী লুনা

সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের সাবেক সংসদ সদস্য ও নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রশিদ লুনা বলেছেন, আমরা শেষ পর্যন্ত নির্বাচনে লড়ে যাবো। আমাদের নেতাকর্মীদের ওপর পুলিশি হয়রানি অব্যাহত রয়েছে। এর মধ্যে দিয়েই আমাদেরকে লড়াই চালিয়ে যেতে হবে।

রোববার (৯ ডিসেম্বর) বেলা ১টায় সিলেট জেলা প্রশাসন কার্যালয়ে চূড়ান্ত মনোনয়ন জমা দিতে এসে তিনি সাংবাদিকদের কাছে এসব কথা বলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসময় তিনি বলেন, বিএনপি যখন থেকে নির্বাচনে যাবার সিদ্ধান্ত নিয়েছেন তখন থেকেই দলীয় প্রস্তুতি নেয়া শুরু হয়েছে। আমদেরকে লড়াই করতে হবে।

খেলাফত মজলিসের প্রার্থী মুনতাসির আলীর নির্বাচনে থাকা প্রসঙ্গে সাংবাদিকরা তাঁর কাছে জানতে চাইলে ইলিয়াসপত্নী লুনা বলেন, আমদেরকে লড়াই করতে হবে। লড়াই করে বিজয় ছিনিয়ে আনতে হবে। আমি অন্য কারো কাছে নির্ভরশীল হয়ে নির্বাচন করছি না।

আপনি তো নির্বাচনে নতুন প্রার্থী এমন প্রশ্নের জবাবে লুনা বলেন, নির্বচন আমার কাছে নতুন কোন বিষয় নয়। এর আগেও আমি স্বামীর সাথে বিগত নির্বাচনকালিন সময়গুলোতে মাঠে থেকেছি। এছাড়াও আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র রাজনীতি করেছি। নেতাকর্মীদের চাওয়ার কারণেই এ আসনে আমার প্রার্থী হওয়া।

আপনার মন্তব্য

আলোচিত