শুক্রবার, , ১৮ জানুয়ারী ২০১৯ ইং

নিজস্ব প্রতিবেদক

০৯ ডিসেম্বর, ২০১৮ ২১:৫৩

প্রত্যাহার করেননি সুজাত, জমা দেননি রেজা কিবরিয়া

হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে গণফোরামের প্রার্থী রেজা কিবরিয়াকে ধানের শীষ প্রতীকের চূড়ান্ত মনোনয়ন দেয়া হলেও আজ (রোববার) তিনি তা জমা দেননি। এদিকে রেজা কিবরিয়ার চূড়ান্ত মনোনয়নপত্র রিটার্নিং কর্মকর্তার কাছে এখন পর্যন্ত না পৌঁছায় প্রার্থিতা প্রত্যাহার করেননি বিএনপির প্রার্থী শেখ সুজাত।

সোমবার (১০ ডিসেম্বর) সকালে রেজা কিবরিয়া ধানের শীষ প্রতীকে চূড়ান্ত মনোনয়নপত্র রিটার্নিং কর্মকর্তার কাছে জমা দিবেন বলে জানিয়েছেন রেজা কিবরিয়া।

তিনি বলেন, হবিগঞ্জ-১ আসনে মহাজোট থেকে আমাকে ঐক্যফ্রন্ট থেকে চূড়ান্ত মনোনয়ন দেওয়া হয়েছে। প্রতীক বরাদ্দের চিঠি আজ জমা দিতে পারিনি। কাল সকালেই জমা দিয়ে দেব। এ ব্যাপারে কোন আইনি বাধা নেই। ইতিমধ্যে শেখ সুজাত আমাকে অভিনন্দন জানিয়েছেন।

এই আসনে বিএনপির প্রার্থী শেখ সুজাত মিয়া বলেন, রেজা কিবরিয়া চূড়ান্ত মনোনয়নের চিঠি জমা দেননি বলে আমি মনোনয়ন প্রত্যাহার করিনি। আমাদের মধ্যে কোন মতভেদ নেই।

তবে প্রার্থিতা প্রত্যাহার না করলেও নির্বাচনে দলীয় প্রার্থী রেজা কিবরিয়ার পক্ষে ধানের শীষকে জয়ী করতে কাজ করবেন বলে জানিয়েছেন তিনি।

হবিগঞ্জের ৪টি আসনে চূড়ান্তভাবে ভোট যুদ্ধে রয়েছেন ১৯ প্রার্থী। তারা হলেন- হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী ড. রেজা কিবরিয়া, বিএনপির শেখ সুজাত মিয়া, আওয়ামী লীগের প্রার্থী গাজী মোহাম্মদ শাহ নেওয়াজ (মিলাদ গাজী), জাতীয় পার্টির আতিকুর রহমান আতিক ও বাসদের চৌধুরী ফয়ছল শোয়েব।

হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে আওয়ামী লীগের প্রার্থী মো. আব্দুল মজিদ খান, বিএনপির ডা. সাখাওয়াত হাসান জীবন, জাপার শংকর পাল, খেলাফত মজলিশের মাওলানা আবদুল বাসিত আজাদ, ইসলামী আন্দোলনের এজে মাসউদ হাসান ও স্বতন্ত্র প্রার্থী আফসার আহমেদ রূপক।

হবিগঞ্জ-৩ (সদর-শায়েস্তাগঞ্জ-লাখাই) আসনে আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি, বিএনপির জিকে গউছ, জাপার মো. আতিকুর রহমান আতিক, সিপিবির পীযুষ চক্রবর্তী ও ইসলামী আন্দোলনের মহিব উদ্দিন আহমেদ সোহেল।

হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনে আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট মাহবুব আলী, বিএনপির সৈয়দ মো. ফয়ছল ও খেলাফত মজলিশের আহমদ আব্দুল কাদের।

আপনার মন্তব্য

আলোচিত