ছাতক প্রতিনিধি

১০ ডিসেম্বর, ২০১৮ ১৭:৩৬

মিলনের সাথে দেখা করে নির্বাচনী প্রচার শুরু মিজানের

সুনামগঞ্জ-৫

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়নবঞ্চিত কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ কলিম উদ্দিন আহমদ মিলনের বাসায় গিয়ে দেখা করে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনের বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী মিজানুর রহমান চৌধুরী।

সোমবার (১০ ডিসেম্বর) দুপুরে সিলেট শহরের হাওয়াপাড়াস্থ মিলনের বাসভবনে গিয়ে তার সাথে সাক্ষাৎ করেন মিজান।

এ সময় মিজানুর রহমান চৌধুরীকে দলের সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে ধানের শীষের পক্ষে কাজ করে যেতে হবে বলে মন্তব্য করেন মিলন।

মিজানকে মিলন বলেন, আমি একটু সুস্থ হয়ে গেলে আপনার পক্ষে কাজ শুরু করবো। সবাইকে মনে রাখতে হবে নির্বাচনে যাওয়া বিএনপির আন্দোলনের অংশ। ধানের শীষের বিজয় সুনিশ্চিত করে আমাদের নেত্রীকে মুক্ত করবো।

এ সময় ছাতক উপজেলা বিএনপির আহ্বায়ক ও সুনামগঞ্জ জেলার সহসভাপতি ফারুক আহমদ, দোয়ারাবাজার উপজেলা চেয়ারম্যান ও বিএনপির সাবেক সভাপতি শাহজান মাস্টার, সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন, দোয়ারাবাজার উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল মানিক মাস্টার, দোলারবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি ফয়জুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল মুমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী জানিয়েছেন, নির্বাচনী প্রচারণার শুরুতে দলের সিনিয়র নেতা হিসেবে তার সঙ্গে দেখা করেছি। নির্বাচনে ধানের শীষের বিজয় ছাড়া আর কোনো বিকল্প নেই। তাই নেতা-কর্মী সমর্থক সবাইকে ধানের শীষের বিজয়ে ঝাঁপিয়ে পড়ার আহবান জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত