নিজস্ব প্রতিবেদক

১১ ডিসেম্বর, ২০১৮ ১৪:২৮

দলে বিভেদ নেই, আরিফ আমার সাথে আছেন: খন্দকার মুক্তাদির

সিলেট-১ আসনে বিএনপি নেতৃত্বাধীন ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, আমাদের দলে কোন বিভেদ নেই। আমরা সবাই ঐক্যবদ্ধ। সিটি মেয়র আফিরুল হক চৌধুরী আমার হয়ে নির্বাচনী প্রচারণায় মাঠে থাকবেন।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) দুপুরে সিলেটের একটি হোটেলে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন এ সংসদ সদস্য পদপ্রার্থী।

এসময় তিনি বলেন, সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীসহ বিএনপির সকল নেতাকর্মী তাদের সর্বস্ব দিয়ে আসন্ন সংসদ নির্বাচনে সিলেট-১ আসনের নির্বাচনী এলাকার সকল প্রচারণায় মাঠে নামবেন।

তিনি আরো বলেন, দলের প্রার্থীতা চাওয়া একটি সাধারণ ব্যাপার। একাধিক ব্যক্তি মনোনয়ন চাইতেই পারেন। কিন্তু পাবেন একজনই। এখানে একজনের ব্যক্তিগত পছন্দের প্রার্থী থাকতেই পারেন। কিন্তু, দল থেকে মনোনীত প্রার্থীর পক্ষে বিএনপির সকল স্তরের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। তার প্রমাণ সিলেটের সর্বশেষ দুটি সিটি নির্বাচন। সে দুটি নির্বাচনই প্রমাণ করে যে দলের প্রার্থীর জন্য বিএনপি নেতাকর্মীরা কি করতে পারেন।

এসময় বিগত সরকারের সমালোচনা করে মুক্তাদির বলেন, বিগত সরকারের আমলে সিলেটে কোন উন্নয়ন হয়নি। যা হয়েছে বিএনপি সরকারের আমলেই হয়েছে। বিগত সরকারের আমলে জীবনমানের সকল সূচক পিছিয়ে পড়েছে। কেবল বিএনপি ক্ষমতায় আসলেই উন্নয়ন হয়। তাই বলা যায় বিএনপি ও উন্নয়ন সমার্থক।

এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আজমল বখত সাদেক প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত