নিজস্ব প্রতিবেদক

১২ ডিসেম্বর, ২০১৮ ২১:৪৮

ইসিকে হাতের পুতুলের মত ব্যবহার করছে সরকার: আ স ম রব

মোগলাবাজারে জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচনী পথসভা

জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা আ স ম আব্দুর রব বলেছেন, গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন জোরদার করতে আগামী ৩০ ডিসেম্বর সংসদ নির্বাচনে ধানের শীষে ভোট দিয়ে জাতীয় ঐক্যফ্রন্টকে বিজয়ী করতে হবে। বর্তমানে দেশে কোন আইনের শাসন নেই। মানুষের ভোট ও ভাতের অধিকার নেই।

বুধবার (১২ ডিসেম্বর) আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত শেষে দক্ষিণ সুরমার মোগলাবাজারে অনুষ্ঠিত এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আগামী ৩০ ডিসেম্বর ভোট কেন্দ্র পাহারা দানের মাধ্যমে ঐক্যফ্রন্টের বিজয় নিশ্চিত করতে সবার প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, লুটেরা আর দুর্বৃত্তদের কবলে পড়ে দেশের মানুষ আজ দিশেহারা। তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া আজ কারাগারে। আগামী সংসদ নির্বাচন বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনের অন্যতম একটি হাতিয়ার। মানুষের ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করতে ধানের শীষকে বিজয়ী করা সময়ের দাবী।

তিনি বলেন, মামলা-হামলা দিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের অগ্রযাত্রাকে স্তব্ধ করতে চায় এই সরকার। নির্বাচন কমিশনকে হাতের পুতুলের মত ব্যবহার করছে সরকার।

এসময় তিনি সিলেট-৩ (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী শফি আহমদ চৌধুরীকে ধানের শীষ ভোট দিয়ে নির্বাচিত করতে এলাকাবাসীর প্রতি আহ্বান জানান।

দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি সভাপতি হাজী শাহাব উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সমাবেশে প্রধান বক্তা ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ডা. জাফর উল্লাহ।

সমাবেশে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন- সিলেট-৩ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী শফি আহমদ চৌধুরী, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, যুবদলের সাবেক কেন্দ্রীয় সহ সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, বিএনপি নেতা ফালাকুজ্জামান চৌধুরী জগলু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা আব্দুল আহাদ খান জামাল, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শামীম আহমদ, বালাগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, অধ্যক্ষ জিল্লুর রহমান সুয়েব, চেয়ারম্যান এইচ. এম. খলিল, হাজী নামর আলী, সাবেক চেয়ারম্যান আতাউর রহমান টুনু, চেয়ারম্যান আহমদ জিলু, চেয়ারম্যান এমরান উদ্দিন, বিএনপি নেতা শেখ আলাউদ্দিন রিপন, শামসুর রহমান শামীম, মঈনুল ইসলাম মঞ্জুর, ছাত্রনেতা মকসুদ আহমদ, লোকমান আহমদ, এনামুল হক প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত