হবিগঞ্জ প্রতিনিধি

১৫ ডিসেম্বর, ২০১৮ ২৩:২৫

বাবা জীবিত থাকলে এখন আওয়ামী লীগ করতেন না: রেজা কিবরিয়া

সাবেক অর্থমন্ত্রী শাহ এএম এস কিবরিয়ার ছেলে ও হবিগঞ্জ-১ (বাহুবল-নবীগঞ্জ) আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী  ড. রেজা কিবরিয়া বলেছেন, আমার বাবা জীবিত থাকলে তিনি এখন আওয়ামী লীগ করতেন না।

শনিবার বিকেলে বাহুবলের একটি হোটেলে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। ড. রেজার বাবার শাহএএমএস কিবরিয়া আওয়ামী লীগ সরকারের অর্থমন্ত্রী ছিলেন। গত বিএনপি সরকারের আমলে যিনি গ্রেণেড হামলায় নিহত হন।

মতবিনিময়কালে রেজা কিবরিয়া বলেন, বাবার স্বপ্ন পূরণ করতেই আমি এমপি প্রার্থী হয়েছি। বড় চাকরী ছেড়ে আজ আপনাদের সেবায় এসেছি। আমি নবীগঞ্জ-বাহুবলের এমপি নির্বাচিত হলে ভিক্ষার জন্য কারও কাছে হাত পাততে হবে না।

তিনি বলেন, বাবার ইচ্ছা ছিল বাহুবল-নবীগঞ্জের এমপি হয়ে জনগনের সেবায় নিজেকে আত্মনিয়োগ করবেন। বাবার জীবদ্দশায় তা সম্ভব হয়নি। বাবার স্বপ্ন পূরণেই আমি এমপি প্রার্থী হয়েছি। বাবার স্বপ্ন পূরণ করতে, আমি বিদেশে অনেক টাকা বেতনের চাকরী ছেড়ে দিয়ে জনসেবায় আত্মনিয়োগ করতে এসেছি। আমি পাবলিক সার্ভেন্ট হিসাবে জনগণের মধ্যে বেঁচে থাকতে চাই।

তিনি আরও বলেন, দেশ বিদেশ ঘুরে যে অভিজ্ঞতা অর্জন করেছি নবীগঞ্জ-বাহুবলের জনগনের ভাগ্য উন্নয়নে তা কাজে লাগাতে চাই। আমরা ক্ষমতায় গেলে এদেশের রাজা প্রজার স্টাইল বদলিয়ে দেশের উন্নয়নে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করব। তিনি দুঃখ প্রকাশ করে বলেন, অযথা আমার সাড়ে ৫ হাজার টাকা ঋণখেলাপী দেখিয়ে আমার মনোনয়নপত্র বাতিল করা হয়। অপরদিকে ৫ হাজার কোটি টাকার ঋণখেলাপী রেখেও জনৈক প্রার্থীকে মনোনয়নপত্র বৈধ বলে ঘোষনা দেওয়া হয়েছিল।

তিনি আওয়ামী লীগকে ইঙ্গিত করে বলেন, ওরা আমাদেরকে ভয় পায়। তাই ড. কামাল হোসেন, আ স ম রব ও আমার উপর হামলা চালায়। আমরা ভীরু নই, হামলা মামলা আমরা ভয় পাই না। দেশ এখন অন্ধকারে। ৩০ ডিসেম্বরের পর আলোতে আসবে আমাদের এ প্রিয় দেশ। এ সময় তিনি ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এ সময় তিনি নেতাকর্মীদের ৩০ তারিখ পর্যন্ত সব কিছু ধৈর্য্য ধরে মোকাবেলা করার আহ্বান জানান। এর আগে বিকাল ৩টায় ড. রেজা কিবরিয়া নেতাকর্মীদের নিয়ে তিনি পুরো বাহুবল বাজার ঘুরে ঘুরে নির্বাচনী প্রচারণা করেন। এ সময় উপস্থিত ছিলেন, জেলা জাসাস সভাপতি মিজানুর রহমান চেধুরী, উপজেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল কাইয়ূম, সাংগঠনিক সম্পাদক সৈয়দ রাজুসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত