সিলেটটুডে ডেস্ক

১৯ ডিসেম্বর, ২০১৮ ১২:৩০

নির্বাচনী প্রচারে কুমিল্লার পথে মির্জা ফখরুল

চান্দিনা ও সোয়াগাজীতে ভোটের প্রচারে অংশ নিতে ঢাকা থেকে কুমিল্লার পথে রওনা হয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (১৯ ডিসেম্বর) সকাল ১০টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয় থেকে সড়ক পথে রওনা হন বিএনপি মহাসচিব।

কুমিল্লা পৌঁছে প্রথমে চান্দিনায় এবং পরে সোয়াগাজীতে তার পথসভা করার কথা রয়েছে।

ফখরুলের বহরে তার নিজের একটি এবং নিরপত্তাকর্মীদের দুটি গাড়ি রয়েছে। সেই সঙ্গে সংবাদকর্মীদের কয়েকটি গাড়ি রয়েছে বহরের সঙ্গে। সায়েদাবাদ থেকে কাচপুর ব্রিজ পর্যন্ত পুলিশের একটি পিকআপ ছিল ফখরুলের বহরের সামনে। ব্রিজ পার হওয়ার পর পুলিশের গাড়িটি চলে যায়।

কুমিল্লা-৭ আসনে রেদোয়ান আহমেদ এবং কুমিল্লা-১০ আসনে ধানের শীষের প্রার্থী কারাবন্দি মনিরুল হক চৌধুরীর পক্ষে নির্বাচনী প্রচার চালাবেন বিএনপি মহাসচিব।

রেদোয়ান আহমেদ ২০ দলীয় জোটের শরিক এলডিপির মহাসচিব এবং মনিরুল হক চৌধুরী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য।

উল্লেখ্য, ১৫ ডিসেম্বর জাতীয় ঐক্যফ্রন্টের নেতা জেএসডির আসম আবদুর রব, বিএনপির নজরুল ইসলাম খান, সেলিমা রহমান, জেডএম জাহিদ হোসেন, কৃষক শ্রমিক জনতা লীগের বঙ্গবীর কাদের সিদ্দিকী, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না ও গণস্বাস্থ্য কেন্দ্রের ডা. জাফরুল্লাহ চৌধুরী ময়মনসিংহের পথে চারটি পথসভা করে ধানের শীষের প্রার্থীদের পক্ষে ভোট চান।

বিএনপি মহাসচিব ফখরুল গত সপ্তাহে ঠাকুরগাঁও-১ ও বগুড়া-৬ আসনে নির্বাচনী প্রচারে অংশ নেন। ওই দুই আসনে এবার প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি। এর মধ্যে বগুড়া-৬ আসনে বিএনপি চেয়ারপরসন খালেদা জিয়ার নামে মনোনয়নপত্র জমা দেওয়া হলেও দুর্নীতি মামলায় সাজা হওয়ায় তা বাতিল হয়ে যায়।   

১৩ ডিসেম্বর সিলেটে শাহজালাল ও  শাহপরান (রহ.) এর মাজার জিয়ারত করে ড. কামাল হোসেনের নেতৃত্বে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচার শুরু করেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা।

আপনার মন্তব্য

আলোচিত