সিলেটটুডে ডেস্ক

১৯ ডিসেম্বর, ২০১৮ ১৪:০৫

ঢাকা-১৫ আসনে আ.লীগ প্রার্থীর প্রচারকেন্দ্রে হামলার অভিযোগ

রাজধানীর মিরপুরে ঢাকা-১৫ আসনে আওয়ামী লীগ প্রার্থী কামাল মজুমদারের নির্বাচনী প্রচারকেন্দ্রে হামলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) রাত সাড়ে দশটার দিকে কামাল মজুমদারের মিরপুরের ৬০ ফুট সড়ক সংলগ্ন মোল্লাপাড়ার প্রচারকেন্দ্রে হামলার ঘটনা ঘটে।

এ সময়ে কয়েকটি গুলি ছোড়া হয় ও ককটেলের বিস্ফোরণ ঘটে। এই হামলায় একজন গুরুতর আহত হলেও কেউ গুলিবিদ্ধ হয়নি।

বুধবার মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির জানান, হামলার ঘটনায় কামাল মজুমদারের পক্ষ থেকে মামলা করা হয়েছে। ১০ জনকে গ্রেপ্তার করে থানা হেফাজতে রাখা হয়েছে। তবে ১০ জনের পরিচয় সম্পর্কে তিনি কিছু বলেননি।

পুলিশ জানায়, দুর্বৃত্তরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি, টেলিভিশন এবং চেয়ার ভাঙচুরের পর ককটেল বিস্ফোরণ করে পালিয়ে যায়। হামলার সময় প্রচারকেন্দ্রটিতে কর্মী-সমর্থক কম ছিল।

হামলায় ডি ওয়ার্ডের শ্রমিক নেতা হারুন উর রশিদ আহত হয়েছেন। তাকে উদ্ধার করে প্রথমে পার্শ্ববর্তী একটি হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে স্থানান্তর করা হয়। আহত হারুন বাদী হয়ে মিরপুর মডেল থানায় মামলা করেন।

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৫ আসনে কামাল আহমেদ মজুমদারের বিরুদ্ধে লড়ছেন ২০ দলের মনোনীত প্রার্থী বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল শফিকুর রহমান।

আপনার মন্তব্য

আলোচিত