কমলগঞ্জ প্রতিনিধি

৩১ ডিসেম্বর, ২০১৮ ২২:৫৬

নির্বাচন থেকে সরে গিয়েও ১৪৭ ভোট পেলেন শান্তিপদ ঘোষ

মৌলভীবাজার-৪

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা চলাকালীন সময়ে ঐক্যফ্রন্টের শরিক দল বিএনপিসহ রাজনৈতিক সহযোদ্ধারা নির্বাচনী প্রচার কাজে নিষ্ক্রিয় থাকায় মৌলভীবাজার-৪ (কমলগঞ্জ-শ্রীমঙ্গল) আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেও গণফোরামের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট শান্তিপদ ঘোষ উদীয়মান সূর্য প্রতীকে পেয়েছেন ১৪৭ টি ভোট।

রোববার (৩০ ডিসেম্বর) রাতে মৌলভীবাজারের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক তোফায়েল ইসলাম স্বাক্ষরিত প্রাথমিক বেসরকারি ফলাফল বিশ্লেষণ করে এ তথ্য জানা যায়।

গণফোরামের প্রার্থী এডভোকেট শান্তিপদ ঘোষ উদীয়মান সূর্য প্রতীক নিয়ে মৌলভীবাজার-৪ আসনের কমলগঞ্জ উপজেলায় ৬১ ভোট এবং শ্রীমঙ্গল উপজেলায় ৮৬ ভোট পেয়েছেন।

মৌলভীবাজার-৪ আসনে প্রতিদ্বন্দ্বিতা করেন চার প্রার্থী। এ আসনে জয়ী হয়েছেন আওয়ামীলীগ মনোনীত মহাজোট প্রার্থী উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ (নৌকা)। ২ লক্ষ ১১ হাজার ৬১৩ ভোট এ আসনে জয়ী হয়েছেন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী মুজিবুর রহমান চৌধুরী (ধানের শীষ) প্রতীক পেয়েছেন ৯৩ হাজার ২৯৫টি। ইসলামী আন্দোলনের প্রার্থী মো. সালাউদ্দিন (হাতপাখা) পেয়েছেন ১৩২৫ ভোট।

উল্লেখ্য, গত ২০ ডিসেম্বর দুপুরে শ্রীমঙ্গলের স্থানীয় একটি রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনে নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন মৌলভীবাজার-৪ আসনের গণফোরাম মনোনীত প্রার্থী ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট শান্তিপদ ঘোষ। গণফোরামের এই প্রেসিডিয়াম সদস্য জাতীয় ঐক্যফ্রন্ট থেকে মনোনয়ন চেয়েছিলেন। তবে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেও তিনি কাউকে সমর্থন দেননি।

আপনার মন্তব্য

আলোচিত