সোশ্যাল মিডিয়া ডেস্ক

০৪ জুলাই, ২০১৬ ২৩:৪৭

জঙ্গি নির্বাসের সঙ্গে ফেরদৌসের সেলফি এবং ফেরদৌসের বক্তব্য

গুলশান হামলার পর সাইট ইনটেলিজেন্স থেকে প্রচারিত জঙ্গি নির্বাস ইসলামের সঙ্গে চিত্রনায়ক ফেরদৌসের এক ছবিকে ঘিরে অনলাইনে ব্যাপক আলোচনার প্রেক্ষিতে সে ছবি সম্পর্কে মুখ খুলেছেন তিনি।

বর্তমানে স্পেন সফররত এ চিত্রনায়ক ফেসবুকে দেওয়া এক পোস্টে জানান, নির্বাস ইসলাম নামের একটা জঙ্গি সাথে আরও কয়েকজন সহ আমার একটা ছবি দেখা গেছে, ছবিটা কি পটু শুট নাকি রিয়াল ওটাই বুঝতে পারছিনা, আমি এই ছবিটা কখন উঠালাম আমার নিজেরও মনে নেই, যাই হোক এখন আমার কথা হচ্ছে আমার কাছে হাজার‌ও মানুষের আবদার থাকে একটা সেলফি তুলার জন্য, তো আমি হাজার মানুষের মধ্যে কিভাবে বুঝে নিবো কোনটা জঙ্গি আর কোনটা ভাল মানুষ, তাদের পিটে তো আর লেখা থাকেনা তারা যে জঙ্গি।

ফেরদৌস লিখেন-

আর চুপ করে থাকতে পারলাম না।

নির্বাস ইসলাম নামের একটা জঙ্গি সাথে আরও কয়েকজন সহ আমার একটা ছবি দেখা গেছে, ছবি টা কি পটু শুট নাকি রিয়াল ওটাই বুঝতে পারছিনা, আমি এই ছবিটা কখন উঠালাম আমার নিজেরও মনে নেই, যাই হোক এখন আমার কথা হচ্ছে আমার কাছে হাজার‌ও মানুষের আবদার থাকে একটা সেলফি তুলার জন্য, তো আমি হাজার মানুষের মধ্যে কিভাবে বুঝে নিবো কোনটা জঙ্গি আর কোনটা ভাল মানুষ, তাদের পিটে তো আর লেখা থাকেনা তারা যে জঙ্গি। তার সাথে নাকি ইন্ডিয়ার শদ্ধা কাপুরেরও একটা ভিডিও আছে শুনলাম, ওটার জন্য এবার আপনারা শদ্ধা কাপুর্কেও জিজ্ঞেস করতে থাকেন,,

বেড়াতে আসলাম স্পেনে এখন আমার কাছে সেটাও বিরক্তিকর মনে হচ্ছে।

সবাই আমাকে এটা ফোন করে বা মেসেজ দিয়ে জিজ্ঞেস না করে ,এটা নিয়ে এত আলোচনা না করে, নিজেই একটু চিন্তা করলে তো হয়ে যাই! anyway যারা এই ঘৃণ্য নৃশংস কাজ টি করেছে এবং যাদের কারণে আমার প্রিয় বাংলাদেশ এতো চ্যালেঞ্জের মুখে তাদের প্রতি জানাই চরম ধিক্কার।

আল্লাহ আমার দেশ ও দেশের মানুষদের রক্ষা করুক
‪#‎ধন্যবাদ‬

আপনার মন্তব্য

আলোচিত