সিলেটটুডে ডেস্ক

২১ জানুয়ারি, ২০১৮ ২১:৫১

ছুটির দিনে রান্নাঘরে প্রধানমন্ত্রী, ছবি ভাইরাল

একজন প্রধানমন্ত্রীর কি ছুটির দিন বলে কিছু আছে? তার ওপর তিনি যদি হন বিশ্বের অন্যতম প্রভাবশালী প্রধানমন্ত্রী! ছুটির দিন না থাকলেও কিছু অবসর নিশ্চয়ই মিলে যায়। তেমনই অবসর পেয়ে গেলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর শত ব্যস্ততার মাঝে পাওয়া এই অবসরে রান্না ঘরে ঢুকে পড়লেন প্রধানমন্ত্রী।

শনিবার (২১ জানুয়ারি) প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণভবনে রান্না করার দুটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়। অনেকেই প্রশংসাসূচক বাক্য লিখে ছবি দুটি শেয়ার করতে থাকেন ফেসবুকে।

প্রশংসায় সবাই বলছেন, দেশ ও দলের দায়িত্ব পালনের পাশাপাশি নিজ ঘরেও অনেক সহজ আর সাধারণ হয়ে উঠতে পারেন প্রধানমন্ত্রী।

এর আগেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ছেলে সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনে রান্না করছেন, এমন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছিল। সেই সময় মায়ের রান্নার ছবি ফেসবুকে পোস্ট দিয়েছিলেন সজীব ওয়াজেদ লিখেছিলেন, ‘সবার জন্য একটা বিশেষ চমক। মাননীয় প্রধানমন্ত্রী আমার জন্য মোরগ পোলাও রান্না করছেন!'

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তারা জানান, সময় পেলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিবারের সঙ্গে সময় কাটান। নিজের হাতে পরিবারের সদস্যদের জন্য রান্না করতে পছন্দ করেন। শনিবার ছিল সাপ্তাহিক ছুটির দিন। এদিন হাতে অবসর থাকায় পরিবারের সদস্যদের জন্য রান্না করেন শেখ হাসিনা।

আপনার মন্তব্য

আলোচিত