সিলেটটুডে ডেস্ক

০৯ সেপ্টেম্বর, ২০১৮ ০২:৩৩

ছাত্রলীগের নামে আর্থিক লেনদেনের বিষয়ে সম্পাদকের হুঁশিয়ারি

বাংলাদেশ ছাত্রলীগের কোনও ইউনিট বা পদধারী নেতার নাম ব্যবহার করে শিক্ষাপ্রতিষ্ঠানে বা ব্যবসাপ্রতিষ্ঠানে আর্থিক লেনদেনের অভিযোগ থাকলে তথ্যপ্রমাণসহ লিখিতভাবে জানানোর আহ্বান জানিয়েছেন সংগঠনটির সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

শুক্রবার বিকেল পাঁচটা দুই মিনিটে নিজের ফেসবুকের টাইমলাইনে দেয়া একটি পোস্টে এই আহ্বান জানান তিনি।

এতে গোলাম রাব্বানী লিখেন- সকলের জ্ঞাতার্থে: বাংলাদেশ ছাত্রলীগের অন্তর্ভুক্ত কোন ইউনিট বা পদধারী কোন নেতার নাম ব্যবহার করে কোন দুষ্কৃতিকারী বাংলাদেশের কোন শিক্ষাপ্রতিষ্ঠানে কিংবা ব্যবসাপ্রতিষ্ঠানে কোন আর্থিক লেনদেনের অভিযোগ থাকলে যথাযোগ্য তথ্যপ্রমাণসহ বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী ও সাধারণ সম্পাদক বরাবর লিখিতভাবে জানানোর আহবান জানাচ্ছি। আনিত যেকোনো অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণ সাপেক্ষে অবশ্যই সাংগঠনিক ও আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে আমরা বদ্ধপরিকর।

তিনি আরও লিখেন, দেশরত্ন শেখ হাসিনার স্নেহের ছায়াতলে থাকা বর্তমান ছাত্রলীগ সকল 'ইতিবাচকতার ব্রান্ড এম্বাসেডর'; আদর্শিক পিতা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া, আমাদের আবেগ-ভালোবাসার প্রাণপ্রিয় প্রতিষ্ঠান বাংলাদেশ ছাত্রলীগ কোন দুষ্কৃতিকারী বা অনুপ্রবেশকারীর ব্যক্তিক অপকর্মের দায়ভার নেবে না!

গোলাম রাব্বানী লিখেন, সততা, নিষ্ঠা, আদর্শ ও সত্যের চির বন্ধুর পথে ছাত্রলীগের এই নিরন্তর ছুটে চলার স্বপ্ন সারথি হিসেবে সাধারণ শিক্ষার্থী, গণমানুষ, জাতির দর্পণ খ্যাত গণমাধ্যম সহ সবার সচেতনতা, সমর্থন ও সহযোগিতা একান্ত কাম্য।

ছাত্রলীগের নামে আর্থিক লেনদেনে সম্পাদকের হুঁশিয়ারি

আমরা যদি না জাগি মা ক্যামনে সকাল হবে?
তোমার ছেলে জাগলে পরেই রাত পোহাবে তবে।

আপনার মন্তব্য

আলোচিত