সোমবার, , ১০ ডিসেম্বর ২০১৮ ইং

সোশ্যাল মিডিয়া ডেস্ক

২৭ নভেম্বর, ২০১৮ ১৪:১৪

সোশ্যাল মিডিয়ায় আলোচনায় তন্ময়

দলের মনোনয়নপত্র পেয়েই আলোচনায় এসেছেন আওয়ামী লীগের তরুণ প্রার্থী শেখ সারহান নাসের তন্ময়। সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে চলছে ব্যাপক আলোচনা। তরুণীদেরই এসব আলোচনা বেশি অংশ নিতে দেখা গেছে।

শেখ সারহান নাসের তন্ময় বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ভাতিজা শেখ হেলাল উদ্দিনের ছেলে। আগামী নির্বাচনে বাগেরহাট-২ আসন থেকে দলীয় মনোনয়ন পেয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় আগে থেকেই আলোচনায় থাকা সুদর্শন এই তরুণ মনোনয়ন পাওয়ার পর  ব্যাপাকভাবে আলোচনায় উঠে আসেন। তন্ময়ের ফেসবুক পেজ ভরে ওঠে শুভকামনা আর অভিনন্দনের বন্যায়। তাঁর ছবি যুক্ত করে নিজেই টাইমলাইনেও অভিনন্দন জানাতে থাকেন অনেক ফেসবুক ব্যবহারকারী।

সদ্য খোলা নিজের ফেসবুক পেজে সোমবার এক ভিডিও বার্তাসহ তিনি লিখেছেন,

‘আসসালামুয়ালাইকুম, আমি শেখ তন্ময়। এটা আমার অফিশিয়াল ফেসবুক পেইজ। আমি কখনো চিন্তা করিনি যে আমার অফিশিয়াল একটি পেইজ লাগবে। কিন্তু সময়ের প্রয়োজনে আমার এই পেইজটি খোলা। আমাদের সরকারের যতো উন্নয়ন কাজ এবং ইশতেহার আছে তা আমি এই পেইজ থেকেই প্রচার করবো। আপনাদের আমার এই পেইজটির সাথে থাকার অনুরোধ করছি। ইতোমধ্যে আমি আজ সকালে জানতে পেরেছি বাংলাদেশ আওয়ামী লীগ কর্তৃক আমাকে বাগেরহাট -২ আসন থেকে নৌকা প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করার জন্য মনোনয়ন দেওয়া হয়েছে। আপনারা আমার জন্য দোয়া করবেন।

তিনি আরো লিখেন, আমরা নতুন, আমরা তরুণ। আমাদের অনেক স্বপ্ন আছে, আমরা সুন্দর বাংলাদেশ চাই। শুধু বাগেরহাটের নয়, সারা বাংলাদেশের তরুণ প্রজন্মের আমি একজন প্রতিনিধি। বাগেরহাটের পাশাপাশি সারা বাংলাদেশের তরুণ প্রজন্মের মতো আমারও অনেক স্বপ্ন আছে। আমি জানি অনেক ভুল- ত্রুটি থাকে এবং রয়েছে, একদিনেই সব ঠিক হয় না। আমরা শিখবো আমরা চেষ্টা করবো, আমরা তরুণ প্রজন্মের যারা আছি আমরা একসাথে কাজ করতে চাই। আমি আশাকরি আপনারা আমার সাথে থাকবেন। এই প্রত্যাশা নিয়ে আজ এখানে শেষ করছি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’

প্রসঙ্গত, তন্ময়ের বাবা শেখ হেলাল উদ্দীন এবারও বাগেরহাট-১ থেকে নৌকার মনোনয়ন পেয়েছেন। আর মেঝ চাচা শেখ সালাউদ্দিন জুয়েল খুলনা-২ আসনের মনোনয়ন পেয়েছেন।

২০০১ সালে প্রধানমন্ত্রী যখন বাগেরহাট-১ আসনে নির্বাচন করেন তখন থেকেই তন্ময় রাজনীতিতে সক্রিয় হতে শুরু করেন। ওই সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্ব পালন করেন।

আপনার মন্তব্য

আলোচিত