শনিবার, , ২০ এপ্রিল ২০১৯ ইং

সোশ্যাল মিডিয়া ডেস্ক

০৯ ফেব্রুয়ারী, ২০১৯ ১৭:৩২

শাল্লায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হওয়ার ঘোষণা আ. লীগ নেতা অবনীর

সুনামগঞ্জের শাল্লা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যা্ন পদে চৌধুরী আবদুল্লাহ আল মাহমুদকে দলীয় মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ। এ উপজেলার সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অবনী মোহন দাস আওয়ামী লীগের মনোনয়ন চেয়েও পাননি।

তবে মনোনয়ন না পেয়ে হতাশ নন জানিয়ে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণঅ দিয়েছেন অবনী মোহন দাস।

শনিবার অবনী মোহন দাস এবিষয়ে এক ফেসবুকে লিখেন-

আমার কর্মী সমর্থক ভাই ও বোনেরা আপনারা হতাশ হবেন না, আমি নিজেও বিন্দুমাত্র হতাশ নই।
আমি দীর্ঘদিন আওয়ামী রাজনীতির সঙ্গে জরিত আছি ভবিষ্যতে ও থাকব। আমার রাজনৈতিক পথচলা কখনো মসৃন ছিলো না।প্রতিটি পদক্ষেপেই আমাকে হাজারো বাধা অতিক্রম করে এগোতে হয়েছে।আর আমার এই কঠিন পথচলায় শাল্লার আপামর জনগণ প্রতিটি নির্বাচনে বিপুল পরিমাণে ভোট প্রদান করে আমাকে বারবার ঋনি করেছে।
আমি অবনীকে যেমন তারা সৃষ্টি করেছিলো টিক তেমনি ভাবে টিকিয়েও রেখেছে। আমিও চেষ্টা করেছি আমার ক্যারিয়ার, পরিবার পরিজন সবকিছু কে বায়ে রেখে নিপীড়িত শাল্লাবাসীর পাশে থাকতে।

#প্রিয় শাল্লাবাসী আমি আপনাদের দোয়া ও আশির্বাদ নিয়ে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে সতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

#আমার দৃঢ় বিশ্বাস অতীতে শাল্লার সংগ্রামী জনগণ যেমন আমাকে শত বাধা অতিক্রম করে ব্যালটের মাধ্যমে আমাকে সমর্থন জানিয়েছেন, ভবিষ্যতেও আপনারা আপনাদের অবনীর পাশে থাকবেন।আর ভোটের মাধ্যমে কালো টাকা, দুর্নীতিবাজ ও নিপীড়ন কারিদের বর্জন করবেন।

#আর হে সবাই মনে রাখবেন এটা স্থানীয় নির্বাচন, জাতীয় নির্বাচন না।এই নির্বাচনের ফলাফল সরকার পরিবর্তনে ভূমিকা রাখে না।
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু

আপনার মন্তব্য

আলোচিত