বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ ইং

নিজস্ব প্রতিবেদক

২৯ অক্টোবর, ২০১৯ ১৫:২৬

সাকিবের পাশে দাঁড়াতে গণমাধ্যমের প্রতি আহ্বান পররাষ্ট্র প্রতিমন্ত্রীর

ম্যাচ গড়াপেটার প্রত্যাখ্যান করেও আইসিসির সংশ্লিষ্ট ইউনিটে রিপোর্ট না করা এক ভুলের জন্যে শাস্তির মুখে থাকা বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের পক্ষে দাঁড়াতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোহাম্মদ শাহরিয়ার আলম।

দুই বছর আগে ম্যাচ গড়াপেটার এই প্রস্তাব পেয়েছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান। এরকম খবর গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পর সারা দেশে তোলপাড় শুরু হয়েছে।

এবিষয়ে সাকিব আল হাসানের পাশে দাঁড়াতে গণমাধ্যমের প্রতি আহ্বান জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোহাম্মদ শাহরিয়ার আলম। মঙ্গলবার দুপুর ১টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক স্ট্যাটাসে এ আহ্বান জানান পররাষ্ট্র প্রতিমন্ত্রী।

শাহরিয়ার আলম বলেন-

আমি প্রত্যাশা করি বাংলাদেশের সকল মিডিয়া এবং বিদেশি গণমাধ্যমে কাজ করেন এরকম সকল বাংলাদেশি সাকিবের পক্ষে শক্ত হয়ে দাঁড়াবেন।

রাজনীতিবিদদের নিয়ে বিভ্রান্তিকর হেডলাইন করা রেওয়াজে পরিণত হয়েছে। কিন্তু দয়া করে সাকিবের (বা অন্য যে কোন আন্তর্জাতিক সম্মান বয়ে এনেছে এরকম কোন ক্রীড়াবিদের) সাথে এটা করবেন না।

স্বাধীনতা উত্তর বাংলাদেশের সেরা সম্পদের অন্যতম একটির নাম সাকিব আল হাসান, যে আমাদের অনেক কষ্টের মাঝেও আমাদের মুখে হাসি ফুটিয়েছে, আমরা বিশ্বের সেরা সেরা যেসব অলরাউন্ডারদের দেখে বেড়ে উঠেছিলাম তাদের সবার চেয়ে যে সে সেরা তা আমার আপনার বিবেচনায় নয়, বছরের পর বছরের পরিসংখ্যান এবং আইসিসিই তা বলেছে।

আর এটাকে অন্য কিছুর সাথে অযথা জড়াবেন না।

আইসিসির নিয়ম আছে, যা বিসিবি দেখবে কিন্তু নাগরিক হিসেবে সাকিবের পাশে সবাইকে দাঁড়াতেই হবে।

আপনার মন্তব্য

আলোচিত