নিউজ ডেস্ক

১৭ জানুয়ারি, ২০১৫ ২১:২৯

মাত্র ১৩ সেকেন্ডে স্কার্টের ভিতর টিভি লুকিয়ে পালালেন মহিলা!

সংবাদসংস্থা সূত্রে খবর, কোস্টা রিকার গুয়াপাইল শহরে একটি ইলেকট্রনিক স্টোরে এমনই এক অভাবনীয় চুরি হয়েছে।

টিভির স্টোরে তিনি ঢুকলেন। অত্যন্ত নিপুণভাবে একটি এলসিডি টিভি সেট লং-স্কার্টের মধ্যে ঢুকিয়ে চম্পট দিলেন। এই হাত-সাফাই করতে সময় লাগল স্রেফ ১৩ সেকেন্ড! অবিশ্বাস্য এই চুরির ঘটনায় পুলিশও থ। ঘটনাটি দুমাস আগে ঘটলেও সম্প্রতি তা প্রকাশ্যে এসেছে।

সংবাদসংস্থা সূত্রে খবর, কোস্টা রিকার গুয়াপাইল শহরে একটি ইলেকট্রনিক স্টোরে এমনই এক অভাবনীয় চুরি হয়েছে। স্টোরে লাগানো সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, দুই মহিলা একটি স্টোরে ঢুকলেন। একজন কিছুটা দূরে দাঁড়িয়ে প্রায় পাহারা দেওয়ার ঢঙে দরজায় রইলেন। অপরজন, অত্যন্ত দ্রুত একটি এলসিডি টিভি সেট পরনের স্কার্টের মধ্যে লুকিয়ে নিয়ে একেবারে সাবলীলভাবে স্টোর ছেড়ে বেরিয়ে গেলেন।

গুয়াপাইল পুলিশের মুখপাত্র জানিয়েছেন, এই ধরনের হাত-সাফাইয়ের কাজে ওই মহিলার যথেষ্ট অভিজ্ঞতা আছে। পুলিশের মতে, হয় তিনি বাড়িতে দীর্ঘদিন অনুশীলন করেছেন, না হলে এধরনের কাজ অতীতে আরও করেছেন।

পুলিশ আরও জানিয়েছে, মহিলা এত দ্রুত চুরি করে পালিয়েছিলেন যে কেউ কিছু করে উঠতে পারেনি। ওই মুখপাত্রের মতে, ফুটেজে দেখা গিয়েছে, পুরো অপারেশন করতে ওই মহিলা মাত্র ১৩ সেকেন্ড সময় নিয়েছেন, যা দেখে পুলিশ থ বনে গিয়েছে। তারা ভেবেই পাচ্ছেন না এত ক্ষিপ্রতায় কী করে একজন একটা আস্ত টিভি সেট ওইভাবে স্কার্টের মধ্যে ঢুকিয়ে পালালেন। পুলিশকে আরও যেটা ভাবাচ্ছে, তা হল ওই টিভিটা কীভাবে আটকে ছিল? টিভিটা কেন পড়ে গেল না? এমন এক দুঃসাহসী ও ‘প্রতিভাসম্পন্ন’ মহিলা চোরের খোঁজ পেতে পুলিশ দুমাস পরে ওই ফুটেজ প্রকাশ করেছে।

আপনার মন্তব্য

আলোচিত