সিলেট টুডে ডেস্ক

০১ ফেব্রুয়ারি , ২০১৫ ১৯:০৩

সোবহানীঘাটে গাড়ি পোড়ানোর মামলায় জামানসহ আসামি ৩৪

সিলেট নগরীর সোবহানীঘাটে শনিবার গাড়ি পোড়ানোর মামলায় স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ সভাপতি ও সিলেট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এডভোকেট সামসুজ্জামান জামানসহ ৩৪ জনকে আসামি করে মামলা করেছে পুলিশ।


সিলেট নগরীর সোবহানীঘাটে শনিবার গাড়ি পোড়ানোর মামলায় স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ সভাপতি ও সিলেট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এডভোকেট সামসুজ্জামান জামানসহ ৩৪ জনকে আসামি করে মামলা করেছে পুলিশ। মামলার প্রধান আসামি করা হয়েছে এডভোকেট জামানকে। মামলায় ১৪ জনের নামোল্লেখসহ অজ্ঞাতনামা আরও ২০ জনকে আসামি করা হয়েছে। মহানগর পুলিশের কোতোয়ালি থানার এএসআই মো. মনিরুজ্জামান বাদি হয়ে মামলাটি দায়ের করেছেন।

মামলার আসামিদের মধ্যে রবিবার ভোর রাতে সাদিপুর নোয়াগাঁওয়ের আজগর আলীর ছেলে স্বেচ্ছাসেবক দল নেতা মনিরুজ্জামান মিজান ও মিরাবাজার উদ্দীপন ১৫ নম্বর বাসার ফারুক মিয়ার ছেলে সুমন আহমদ ও শনিবার বিকেলে মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহবুব চৌধুরীকে গ্রেফতার করেছে পুলিশ।

প্রসঙ্গত, শনিবার সিলেট কমদতলী বাস টার্মিনাল থেকে একটি বাস (সিলেট জ-১১-০৩০৮) যাত্রী নিয়ে জাফলং যাচ্ছিল। বাসটি বিকাল সাড়ে ৫টার সময় সোবহানীঘাট পয়েন্টে এসে যাত্রী তুলছিল। এ সময় কয়েকজন দুর্বৃত্ত গাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ করে পালিয়ে যায়।







আপনার মন্তব্য

আলোচিত